সাদ্দামের জন্মদিনে ঢাবিতে ছাত্রলীগের পরিচ্ছন্নতা অভিযান

সাদ্দামের জন্মদিনে ঢাবিতে ছাত্রলীগের পরিচ্ছন্নতা অভিযান
সাদ্দামের জন্মদিনে ঢাবিতে ছাত্রলীগের পরিচ্ছন্নতা অভিযান  © টিডিসি ফটো

ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেনের জন্মদিন ইতিবাচকভাবে উদযাপন করতে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। এতে বিজয় একাত্তর হল ছাত্রলীগের ৩৫-৪০ জন নেতাকর্মী অংশ নেন। 

শনিবার (১১ নভেম্বর) ক্যাম্পাসের মধুর ক্যানটিন থেকে পরিচ্ছন্নতা কর্মসূচি শুরু করে সামাজিক বিজ্ঞান অনুষদ ভবনের সামনে, ডাকসু ভবন, কেন্দ্রীয় মসজিদ, কেন্দ্রীয় গ্রন্থাগার এবং হাকিম চত্বরে তারা পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করেন। 

এ সময় তারা আশেপাশে শিক্ষার্থী-জনসাধারণকে পরিবেশ দূষণ সম্পর্কে সচেতন করেন এবং ডাস্টবিন ব্যবহারে অনুরোধ করেন। 

কর্মসূচির আয়োজক বিজয় একাত্তর হলের শিক্ষার্থী ও হল ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিনহাজুল ইসলাম বলেন, ছাত্রলীগের সভাপতি সাদ্দাম ভাইয়ের জন্মদিন ইতিবাচকভাবে উদযাপন করার ভাবনা থেকেই আমরা ক্যাম্পাসে পরিচ্ছন্নতা অভিযান চালিয়েছি এবং সাধারণ মানুষকে পরিবেশ দূষণ সম্পর্কে সচেতন করেছি। মূলত পরিবেশ বিধ্বংসী পদার্থ যেমন পলিথিন, সিগারেটের ফিল্টার, ওয়ান টাইম গ্লাস, বস্তা সহ অন্যান্য বর্জ্য অপসারণ করেছি। 

কর্মসূচিতে আরও অংশ নেন পালি এন্ড বুদ্ধিস্ট বিভাগের সোহেল রানা, ইন্টারন্যাশনাল বিজনেস বিভাগের রবিউল ইসলাম, আইন বিভাগের কামরুজ্জামান হৃদয় ও মো. মৃদুল, ইসলামিক স্টাডিজ বিভাগের আব্দুল কাদের প্রমুখ। তারা সবাই বিজয় একাত্তর হলের শিক্ষার্থী।


সর্বশেষ সংবাদ