রাবি শিক্ষার্থী মোজাহিদের পরিবারের কাছে মৃত্যু বীমার চেক হস্তান্তর

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের লোগো
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের লোগো  © সংগৃহীত

ম্যালেরিয়ায় ও জন্ডিসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছিল রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী মোজাহিদ হাসান জনি। মৃত্যুর সাড়ে ৩ মাস পর এই শিক্ষার্থীর মৃত্যুবীমা দাবির পরিপ্রেক্ষিতে দুই লক্ষ টাকা প্রদান করেছেন জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি। বিশ্ববিদ্যালয় স্বাস্থ্য বীমার আওতায় তাকে এই অর্থ প্রদান করা হয়।

আজ সোমবার (১৬ অক্টোবর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক মো. অবায়দুর রহমান প্রামানিক মরহুম শিক্ষার্থীর পিতা মো. সাইফুল ইসলামকে এই অর্থের চেক প্রদান করেন। 

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ছাত্র উপদেষ্টা অধ্যাপক মো. জাহাঙ্গীর আলম সাউদ, আইন বিভাগের সভাপতি অধ্যাপক মো. হাসিবুল আলম প্রধান, উপ-রেজিস্ট্রার (একাডেমিক) এ. এইচ. এম. আসলাম হোসেন, উপ-রেজিস্ট্রার আবু মো. তারেক, জেনিথ ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেডের ডেপুটি ভাইস প্রেসিডেন্ট আনোয়ার হোসেনসহ সংশ্লিষ্ট অনেকে। 

প্রসঙ্গত, গত জুন মাসে গ্রীষ্ম ও ঈদের ছুটিতে জনি বাসায় গিয়েছিলেন। সেখান তার ম্যালেরিয়া ধরা পড়ে। এরপর তিনি জন্ডিসে আক্রান্ত হন। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করানো হয়। ৫ জুলাই সেখানেই তার মৃত্যু হয়। 

জনি বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন। তার বাড়ি গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার ডাকের পাড়া গ্রামে।


সর্বশেষ সংবাদ