১১ আগস্ট ২০২৩, ০৮:১০

ঢাবির তিন বিভাগে ভর্তির চূড়ান্ত মনোনয়ন প্রকাশ

ঢাবির ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারীরা  © ফাইল ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ২০২২-২৩ শিক্ষাবর্ষের কলা ও সামাজিক বিজ্ঞান ইউনিটের থিয়েটার এন্ড পারফরম্যান্স স্টাডিজ, সংগীত এবং নৃত্যকলা বিভাগের চূড়ান্ত মনোনয়ন প্রকাশ করা হয়েছে। আগামী রোববার (১৩ আগস্ট) মনোনয়নপত্র সংগ্রহ করতে বলা হয়েছে। সাক্ষাৎকার ও ব্যবহারিক পরীক্ষায় প্রাপ্ত ফলাফলের ভিত্তিতে অপেক্ষমান তালিকাও প্রকাশ করা হয়েছে।

ভর্তিবিষয়ক ওয়েবসাইটে এক নোটিশে জানানো হয়েছে, আসন খালি হওয়া সাপেক্ষে ক্রমিকানুসারে ভর্তির জন্য মনোনয়ন দেয়া হবে অপেক্ষমানদের। প্রার্থীদের আগামী রোববার  (১৩ আগস্ট) ৯টায় কলা অনুষদ সভাকক্ষ থেকে ভর্তির মনোনয়নপত্র সংগ্রহ করার জন্য বলা হয়ে।

শিক্ষার্থীদের অবশ্যই, ভর্তি-পরীক্ষার মূল প্রবেশপত্র, মাধ্যমিক ও উচ্চ-মাধ্যমিক পরীক্ষার মূল নম্বরপত্র, ইন্টারনেটের মাধ্যমে ডাউনলোডকৃত ভর্তির প্রাথমিক আবেদনের বিস্তারিত ফরম এবং বিষয় সমূহের পছন্দক্রম ফরম (২ কপি) আনতে হবে।

উভয় ফরমে শিক্ষার্থী তারিখ ও মোবাইল নম্বর প্রদান করে স্বাক্ষর করবে। কোনো কারণে প্রয়োজনীয় কাগজপত্র আনতে ব্যর্থ হলে প্রার্থীকে নির্ধারিত পরিমাণ জরিমানা প্রদান সাপেক্ষে সাক্ষাৎকারে অংশগ্রহণের অনুমতি দেওয়া যেতে পারে। কিন্তু নির্ধারিত সময়ের মধ্যে সংশ্লিষ্ট কাগজ ডিন অফিসে জমা দিতে হবে।

চূড়ান্ত মনোনয়ন তালিকা দেখতে এখানে ক্লিক করুন।