১০ আগস্ট ২০২৩, ২০:১৫

ঢাবির বর্ষসেরা রিপোর্টারের পুরস্কার পেলেন ৬ সাংবাদিক

রিপোর্টারদের সাথে অতিথিগণ  © টিডিসি ফটো

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) বর্ষসেরা রিপোর্টারের পুরস্কার পেলেন ৬ জন সাংবাদিক। বুধবার (১০ আগস্ট) বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-ছাত্র মিলনায়তনে (টিএসসি) ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (ডুজা) কর্তৃক আয়োজিত বর্ষসেরা রিপোর্টার পুরস্কার, দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে তাদের হাতে ক্রেস্ট, সার্টিফিকেট ও অর্থিক সম্মাননা প্রদান করা হয়। ডুজার ‘শহীদ শাহ চিশতী হেলালুর রহমান ট্রাস্ট ফান্ড’ ও ‘মনোয়ার আহমেদ স্মৃতি ট্রাস্ট ফান্ড’ থেকে এই পুরস্কার দেওয়া হয়।

অনুষ্ঠানে ঢাবি ক্যাম্পাসে কর্মরত ছয়জন সাংবাদিককে বর্ষসেরা পুরস্কার দেওয়া হয়। বাংলা প্রিন্ট, ইংরেজি প্রিন্ট ও অনলাইন ক্যাটাগরিতে দুইজন করে মোট ৬ জনকে এই পুরস্কার প্রদান করা হয়। এছাড়া মাসিক ক্যাটাগরিতে আরো ৬ জনকে পুরস্কার দেওয়া হয়। 

আরও পড়ুন: বদলি নিয়ে মাউশির জরুরি সতর্কবার্তা

পুরস্কারপ্রাপ্তরা হলেন- বাংলা প্রিন্ট ক্যাটাগরিতে প্রথম আলোর আসিফ হাওলাদার ও কালবেলার মোতাহার হোসেন, ইংরেজি প্রিন্ট ক্যাটাগরিতে অবজারভারের তাওসিফুল ইসলাম ও নিউ নেশনের মনিরুজ্জামান মনির, অনলাইন ক্যাটাগরিতে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের রাসেল সরকার ও ঢাকা পোস্টের আমজাদ হোসেন হৃদয়।

ডুজার সভাপতি আল সাদী ভূইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন মুজাহিদ মাহির সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন ঢাবি উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান, বিশেষ অতিথি হিসেবে উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক এ এস এম মাকসুদ কামাল, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক মুহাম্মদ সামাদ, অনুসন্ধানী রিপোর্টার জুলফিকার আলী মানিক, ডুজার প্রধান নির্বাচন কমিশনার বোরহানুল হক সম্রাট, ডুজার সদ্য সাবেক সভাপতি মামুন তুষার, সেক্রেটারি সিরাজুল ইসলাম রুবেল বক্তব্য প্রদান করেন। এসময় অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের প্রায় সকল ছাত্র সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।