দুস্থদের মধ্যে ইফতার বিতরণ করল রাবি ছাত্রদল

  © টিডিসি ফটো

পবিত্র রমজান উপলক্ষ্যে দুস্থ ও অসহায় মানুষদের মধ্যে ইফতার বিতরণ করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ছাত্রদল কর্মী শরিফ মাহমুদ। রবিবার (৯ এপ্রিল) বিকেল ৫টায় বিশ্ববিদ্যালয় সংলগ্ন কাজলা গেইটের সামনে তাদের মধ্যে এই ইফতার বিতরণ করা হয়।

ইফতার বিতরণকালে জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরাম কেন্দ্রীয় সাংসদের সাবেক যুগ্ম সম্পাদক শরিফ মাহমুদ বলেন, চলমান দুর্ভিক্ষে দ্রব্যমূল্য সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার বাইরে চলে গেছে। এমন পরিস্থিতিতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের একজন সচেতন শিক্ষার্থী হিসেবে দুস্থ ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করলাম। আমার এই উদ্যোগ সামান্য হলেও সচেতন ছাত্রসমাজ ও ছাত্রনেতাদের প্রতি আমার আহ্বান থাকবে দেশের মানুষের পাশে দাঁড়ানোর। আমাদের বিন্দু বিন্দু সাহায্যই এসব অসহায় মানুষদের কাছে অনেক বড় পাওয়া।

আরও পড়ুন: পহেলা বৈশাখে ‘মঙ্গল শোভাযাত্রা’ বন্ধে আইনি নোটিশ

ইফতার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহবায়ক সুলতান আহমেদ রাহী বলেন, ক্রমাগত দ্রব্যমূল্যের ঊর্ধগতির ফলে মানুষের ক্রয়ক্ষমতা আজ বাইরে চলে গেছে৷ সাহরীতে মানুষ ভাত খেতে পারেনা, মুড়ি খেয়ে সাহরী করে। ঠিকমতো ইফতারও পাচ্ছে না মানুষ। দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে আনতে না পারার জন্য সরকারের পদত্যাগ দাবি করছি।

এসময় আরও উপস্থিত ছিলেন মহানগর ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকি, মতিহার থানা ছাত্রদলের আহবায়ক তরিকুল ইসলাম কনক, রাজশাহী জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক শামীম সরকার, রাবি ছাত্রদলের যুগ্ম আহবায়ক মোহাম্মদ রাশেদ আলী, সরদার জহুরুল ইসলাম, সাকিলুর রহমান সোহাগ, মাহমুদুল হাসান মিঠু, আবু তাহের, সদস্য (দফতর) নাফিউল ইসলাম জীবন, বেসরকারি বিশ্ববিদ্যালয়ের সাবেক যুগ্ম আহবায়ক সিফাত মাহমুদসহ আরও অনেকে।


সর্বশেষ সংবাদ