সোহরাওয়ার্দী উদ্যানে অচেতন অবস্থায় পড়ে ছিলেন ঢাবি ছাত্রী

ঢাকা বিশ্ববিদ্যালয়
ঢাকা বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

অচেতন অবস্থায় রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যান থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক ছাত্রীকে উদ্ধার করা হয়েছে। তার পাশে পড়ে থাকা ব্যাগে একটি কোম্পানির ঘুমের ওষুধের দুটি খালি পাতা রাখা ছিলো। পরে অচেতন অবস্থায় সেখান থেকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া যায়।

শুক্রবার (১০ মার্চ) রাত ৯টায় নুরুল আমিন নূর নামের বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী সোহরাওয়ার্দী উদ্যানের মুক্তমঞ্চের পাশ থেকে ওই ছাত্রীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করেন। তার নাম ইসরাত জাহান। তিনি বিশ্ববিদ্যালয়ের তথ্য গ্রন্থাগার ও ব্যবস্থাপনা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী।

আরও পড়ুন: নারীদের নিজ যোগ্যতায় জায়গা করে নিতে হবে: শিক্ষামন্ত্রী

নূরুল আমিন নূর জানায়, অচেতন অবস্থায় ওই ছাত্রীকে মুক্তমঞ্চের পাশে একা পড়ে থাকতে দেখি। চেতনা ফেরাতে আধা ঘণ্টা চেষ্টা করেও ব্যর্থ হয়ে পরবর্তীতে তার ব্যাগ চেক করি। কিন্তু ব্যাগে ‘মাইলাম’ নামের ঘুমের ওষুধের দুটি খালি পাতা দেখে ভয় পেয়ে যাই। তাই কয়েকজন বন্ধুর সাহায্য নিয়ে তারাতাড়ি হাসপাতালে ভর্তি করি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রাব্বানী বলেন, বিষয়টি সম্পর্কে আমি অবগত নই। এছাড়া ঘটনাটি বিশ্ববিদ্যালয় এরিয়ার বাইরে। খোঁজখবর নিয়ে পরবর্তীতে ব্যবস্থা নেওয়া হবে।


সর্বশেষ সংবাদ