০৪ মার্চ ২০২৩, ১৭:১৬

রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রকে ছুরিকাঘাতের ঘটনায় আটক ৩

আহত রাবি ছাত্র  © ফাইল ছবি

ছিনতাই করার সময় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থীকে ছুরিকাঘাতে আহত করার ঘটনায় সন্দেহজনক ৩ জনকে আটক করেছে পুলিশ। আজ শনিবার (৪ মার্চ) তাদের আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী নগরীর চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) এস. এম. মাসুদ পারভেজ।

তিনি বলেন, আজ দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে নগরীর বিভিন্ন জায়গা থেকে সন্দেহভাজন ৩ জনকে আটক করা হয়েছে। তাদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরও পড়ুন: জাহেদের আহত হওয়ার সময় চেকপোস্টে ‘লুডু খেলায়’ ব্যস্ত ছিল পুলিশ।

এর আগে গতকাল শুক্রবার (৩ মার্চ) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে গুরুতর আহত হন বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আবদুল্লাহ আল জাহেদ।

জানা গেছে, কৃষি অনুষদের দক্ষিণ পাশের রোডে ছিনতাইকারীর কবলে পড়ে জাহেদ। এসময় তার কাছে থাকা টাকা পয়সা দিয়ে দিলেও মোবাইল না দিতে চাওয়ায়, তাকে ছুরিকাঘাত করে ছিনতাইকারীরা। চিৎকার শুনে আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে রাবি মেডিকেল সেন্টারে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাকে রামেক হাসপাতালে পাঠান। বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের (রামেক) জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন তিনি।