ছিনতাইকারীদের ছুরিকাঘাতে রাবি ছাত্র আহত, রামেকে ভর্তি

আহত শিক্ষার্থী আবদুল্লাহ আল জাহেদ
আহত শিক্ষার্থী আবদুল্লাহ আল জাহেদ  © টিডিসি ফটো

ছিনতাইকারীদের ছুরিকাঘাতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থী আহত হয়েছেন। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার (৩ মার্চ) রাত ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের দক্ষিণ পাশের রোডে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর পুরণজিৎ মহালদার।

আহত শিক্ষার্থীর নাম আবদুল্লাহ আল জাহেদ। তিনি বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। 

সহকারী প্রক্টর পুরণজিৎ মহালদার জানান, কৃষি অনুষদের দক্ষিণ পাশের রোডে ছিনতাইকারীর কবলে পড়ে জাহেদ। এসময় তার কাছে টাকা পয়সা দিয়ে দিলেও মোবাইল না দিতে চাওয়ায়, ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে। চিৎকার শুনে আশেপাশের লোকজন তাকে তাৎক্ষণিকভাবে রাবি মেডিকেল সেন্টারে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাকে রামেক হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন আছেন জাহেদ।

এই সহকারী প্রক্টর আরো বলেন, এটা অপ্রত্যাশিত একটি ঘটনা। এরকম আর কোনো ঘটনা ঘটুক, সেটা আমরা চাইনা। ঘটনাস্থলে কোনো সিসিটিভি ক্যামেরা নাই। প্রক্টর অফিস থেকে এ বিষয়ে পুলিশকে অবহিত করা হয়েছে। 

এ বিষয়ে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমানের সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও, তিনি কল রিসিভ না করায় যোগাযোগ করা সম্ভব হয়নি।


সর্বশেষ সংবাদ