চবির কেন্দ্রীয় শহীদ মিনার পরিষ্কার করল ছাত্রলীগ

চবির কেন্দ্রীয় শহীদ মিনার পরিস্কার করছে ছাত্রলীগ কর্মীরা
চবির কেন্দ্রীয় শহীদ মিনার পরিস্কার করছে ছাত্রলীগ কর্মীরা  © সংগৃহীত

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) কেন্দ্রীয় শহীদ মিনার পরিষ্কার করেছে বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের নেতাকর্মীরা। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে শহীদ মিনারে অর্পণ করা ফুলগুলো সরিয়ে পরিষ্কারের কাজ করা হয়েছে।

এর আগে, মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংগঠন ও ব্যক্তি মহান ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন। তবে পরে তা আর পরিষ্কার করা হয়নি। এ কারণে শহীদ মিনার অপরিষ্কার অবস্থায় থাকে। এরপর চবি ছাত্রলীগের সহ-সভাপতি সাদাফ খানের উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনার পরিষ্কারের কাজ পরিচালনা করা হয়। 

এ বিষয়ে সাদাফ খান বলেন, শহীদ মিনার আমাদের শ্রদ্ধার স্থান। ভাষা শহীদদের প্রতি সম্মানবোধ থেকেই আমরা আজকে এই পরিষ্কার পরিচ্ছন্নতার কাজ করেছি। এখন থেকে নিয়মিত আমরা এই ধরনের কার্যক্রম অব্যাহত রাখব। 

আরও পড়ুন: ছাত্রলীগের ‘টর্চার সেলে’ শিক্ষার্থীদের পাশাপাশি নির্যাতিত সাংবাদিকরাও 

শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল বলেন, ছাত্রলীগ হচ্ছে জাতির সূর্যসন্তানদের সংগঠন। ছাত্রলীগ কর্মীদের এ ধরনের কার্যক্রম প্রশংসার দাবিদার। চবি ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের জন্য সবসময় কাজ করে যাবে। 

এসময় আরও উপস্থিত ছিলেন চবি ছাত্রলীগের সহ-সভাপতি সবুজ মিয়া, উপ-দপ্তর সম্পাদক রমজান হোসেন, আইন সম্পাদক খালেদ মাসুদ এবং উপ-প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক রোমান হোসেন আরমানসহ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।


সর্বশেষ সংবাদ