হলের ১০ তলা থেকে ‘পড়ে যান’ ঢাবি ছাত্র লিমন

লিমন কুমার রায়
হলের ছাদ থেকে পড়ে মারা যাওয়া লিমন কুমার রায়  © সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) জগন্নাথ হলের একটি ভবন থেকে পড়ে যাওয়ার পর হাসপাতালে মৃত্যু হয়েছে লিমন কুমার রায় নামে এক ছাত্রের। আজ বুধবার সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। হলের সন্তোষ চন্দ্র ভবনের ১০ তলা থেকে ‘লাফ দিয়েছেন’ বলে একাধিক সহপাঠী জানিয়েছেন। তবে বেলকনি থেকে পড়ে যাওয়ার কথাও বলেছেন কেউ কেউ।

লিমন বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ সেশনের শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের তৃতীয় বর্ষের ছাত্র। তার বাড়ি রংপুরে। হলের একাধিক শিক্ষার্থী সাংবাদিকদের জানিয়েছেন, হলের ১০ তলা থেকে লিমন পড়ে গেছে তাৎক্ষণিক তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আরো পড়ুন: এসএসসির ফল প্রকাশের সপ্তাহ আগেই ফাঁস নিলেন শান্তা

একাধিক সহপাঠী বলেন, সকালে বিভাগের মেসেঞ্জার গ্রুপে মেসেজ দিয়ে লিমন জানতে চেয়েছে, ক্লাস হবে কিনা? কিছুক্ষণ পরই তার লাফ দেওয়ার খবর শোনেন। সে খুবই হাসিখুশি ছেলে। তবে আত্মহত্যা বলে মনে হচ্ছে না বলে তারা দাবি করেছেন। তবে কয়েকজন বলেছেন, লিমনের মৃত্যু দুর্ঘটনা নাকি আত্মহত্যা, তা নিয়ে সন্দেহ আছে। পারিবারিক বা অন্য কোনও চাপে আত্মহত্যাও করতে পারে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। ঢাবির ছাত্ররা তাকে মুমূর্ষু অবস্থায় নিয়ে আসেন। তারা জানিয়েছেন, জগন্নাথ হলের সন্তোষ চন্দ্র ভট্টাচার্য ভবন থেকে নিচে পড়ে গেছে লিমন।


সর্বশেষ সংবাদ