২৩ জুলাই ২০২১, ২২:২৪

বিছানাকান্দিতে গোসল করতে নেমে দুই কিশোরের মৃত্যু

সিলেটের পর্যটন কেন্দ্র বিছানাকান্দি  © ফাইল ফটো

সিলেটের পর্যটন কেন্দ্র বিছানাকান্দিতে পানিতে ডুবে নিখোঁজ দুই কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার (২৩ জুলাই) বিকেলে তাদের মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নিহতরা হলেন- সিলেট নগরের গোয়াইপাড়া মল্লিকা আবাসিক এলাকার মৃত পান্নু মিয়ার ছেলে সাগর (১০) ও আলী হুসেনের ছেলে রুমেল (১১)।

সিলেটের গোয়াইনঘাট থানার ভারপ্রা্প্ত কর্মকর্তা (ওসি) পরিমল দেব বলেন, ঈদের পরদিন বৃহস্পতিবার (২২ জুলাই) বন্ধুদের নিয়ে ওই দুই কিশোর বিছানাকান্দি পর্যটন কেন্দ্রে বেড়াতে যান। সেখানে গোসল করতে নেমে প্রবল স্রোতে পানিতে তলিয়ে যায় তারা। অনেক খোঁজাখুজির পর আজ বিকেলে তাদের মরদেহ ভেসে উঠে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

স্থানীয়রা বলেন, বর্ষায় পানির প্রবাহ বেড়ে যাওয়ায় বিছানাকান্দি জলপ্রবাহ খরস্রোতা হয়ে ওঠে। আর চলমান লকডাউনে পর্যটকদের আনাগোনা না থাকায় পানির নিচের পাথররাশি শেওলা বেধে পিচ্ছিল হয়ে পড়েছে। যে কারণে সতর্কতা অবলম্বন না করে পানিতে নামলে নিমিষেই দুর্ঘটনা ঘটতে পারে। এর আগেও এভাবে অনেকে প্রাণ হারিয়েছেন। বৃহস্পতিবার দুর্ঘটনার পুনরাবৃত্তি ঘটায় অকালে প্রাণ গেলো দুই কিশোরের।