পলিটেকনিকের ১-৫ জুনের সব পরীক্ষা স্থগিত, বিজ্ঞপ্তি দিয়ে জানাল কর্তৃপক্ষ

লোগো
বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড  © লোগো

বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে দেশের বিভিন্ন সরকারি ও বেসরকারি পলিটেকনিক ইনস্টিটিউটে আগামী ১ থেকে ৫ জুন পর্যন্ত অনুষ্ঠিতব্য ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিংয়ের সব পর্বের ফাইনাল পরীক্ষা স্থগিত করা হয়েছে। আজ শনিবার (২৯ মে) বিকেলে কারিগরি শিক্ষা বোর্ড থেবে এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক প্রকৌশলী মো. আবদুর রহমান স্বাক্ষরিত ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, “সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের স্মারক নং-৫৭.১৭.০০০০.৩০১.৩১.০০২.২০.৭৬, তারিখ: ২৭-০৫-২০২১ মোতাবেক ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং ও ডিপ্লোমা ইন ট্যুরিজম এন্ড হসপিটালিটি শিক্ষাক্রমের ঘোষিত পরীক্ষাসমূহ অনিবার্য কারণবশতঃ স্থগিত ঘোষণা করা হলো। স্থগিতকৃত পরীক্ষার পরিবর্তিত সময়সূচী পরবর্তীতে জানানো হবে।”

এর আগে দুপুরে শিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা এম এ খায়ের বলেন, আগামী ১, ২, ৩ ও ৫ জুনে অনুষ্ঠিতব্য ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিংয়ের তৃতীয়, চতুর্থ, ষষ্ঠ ও অষ্টম পর্বের ফাইনাল পরীক্ষা সাময়িকভাবে স্থগিত করা হয়েছে।

করোনার কারণে দেশের কিছু এলাকায় কঠোর লকডাউন কার্যকর থাকায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে জানিয়ে তিনি বলেন, পরীক্ষার তারিখ পরে জানানো হবে।

দেশের সীমান্তবর্তী জেলা চাঁপাইনবাবগঞ্জে করোনার ভারতীয় ধরন শনাক্ত হাওয়ায় সেখানে কঠোর লকডাউন আরোপ করা হয়। এছাড়া আরও কিছু এলাকায় লকডাউন দিয়েছে সরকার।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ