ঢাবি শিক্ষক সমিতির নির্বাচন

নীল দলের প্রার্থী চূড়ান্ত, সভাপতি-সম্পাদক পদে পুরনো দুই মুখ

ঢাবি শিক্ষক সমিতির নির্বাচন
ঢাবি শিক্ষক সমিতির নির্বাচন  © ফাইল ফটো

আগামী ১২ ডিসেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শিক্ষক সমিতির ২০২৪ সালের কার্যকরী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। জাতীয় নির্বাচনের কারণে এবার এই নির্বাচনের সময়ে এগিয়ে আনা হয়েছে। এ নির্বাচনের জন্য প্রার্থী তালিকা চূড়ান্ত করেছে আওয়ামী লীগপন্থী শিক্ষকদের সংগঠন নীল দল। আজ বুধবার সন্ধ্যায় দ্যা ডেইলি ক্যাম্পাসকে বিষয়টি নিশ্চিত করেছেন সংগঠনটির আহবায়ক অধ্যাপক ড. সীতেশ চন্দ্র বাছার ও যুগ্ম-আহবায়ক অধ্যাপক ড. মো. আমজাদ আলী।

এবারের নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে লড়বেন পুরনো দুই মুখ। তারা হলেন বর্তমান সভাপতি ও পুষ্টি ও খাদ্যবিজ্ঞান ইনস্টিটিউটের অধ্যাপক ড. নিজামুল হক ভুঁইয়া আর বর্তমান সাধারণ সম্পাদক ও রোকেয়া হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. জিনাত হুদা। 

তাছাড়া সহ-সভাপতি পদে লড়বেন বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মো. আব্দুস সামাদ, কোষাধ্যক্ষ পদে হাজী মোহাম্মদ মুহসিন হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মো. মাসুদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ড. মো. মিজানুর রহমান।

দশটি সদস্য পদে লড়বেন অপরাধ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. জিয়াউর রহমান, অধ্যাপক ড. আব্দুল বশির, টেলিভিশন ফিল্ম অ্যান্ড ফটোগ্রাফি বিভাগের অধ্যাপক ড. আবু জাফর মো. শফিউল আলম ভূঁইয়া, চারুকলা অনুষদের ডিন অধ্যাপক ড. নেসার হোসেন, অধ্যাপক ড. সীমা জামান, অধ্যাপক ড. জিল্লুর রহমান, গণিত বিভাগের অধ্যাপক ড. চন্দ্রনাথ পোদ্দার, শামসুন নাহার হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. লাফিফা জামাল, অধ্যাপক ড. ফিরোজ আহমেদ ও অধ্যাপক ড. শিকদার মনোয়ার মোরশেদ।


সর্বশেষ সংবাদ