প্রকাশিত সংবাদের প্রতিবাদ ঢাবি অধ্যাপক মিজানুর রহমানের

অধ্যাপক ড. মিজানুর রহমান
অধ্যাপক ড. মিজানুর রহমান  © ফাইল ছবি

গত ৫ এপ্রিল দ্যা ডেইলি ক্যাম্পাসে প্রকাশিত “ঢাবি সাদা দল থেকে বহিষ্কার অধ্যাপক মিজানুর রহমান” শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মার্কেটিং বিভাগের অধ্যাপক ড. মিজানুর রহমান। আজ শনিবার (৮ এপ্রিল) অধ্যাপক ড. মিজানুর রহমান স্বাক্ষরিত এক প্রতিবাদ লিপিতে প্রকাশিত সংবাদের এই প্রতিবাদ জানানো হয়।

এতে বলা হয়, “এই প্রতিবেদনে আমার ব্যাপারে অভিযোগ করা হয়েছে যে, আমি প্রায়ই বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানকে নিয়ে কটূক্তি করি। এ ব্যাপারে আমার বক্তব্য হলো, আমি জ্ঞাতসারে কখনো উনাদের সম্পর্কে কোথাও কোন ধরনের অসম্মানজনক মন্তব্য করিনি। তথ্য-উপাত্ত ছাড়া এ ধরনের সংবাদ প্রকাশের আমি প্রতিবাদ জানাচ্ছি”।

আরও পড়ুন: ঢাবি অধ্যাপককে হত্যার হুমকি, সাদা দল থেকে বহিষ্কার ড. মিজানুর

প্রসঙ্গত, গত ৫ এপ্রিল বিশ্ববিদ্যালয়ের সাদা দলের কেন্দ্রীয় কমিটির এক সভার সিদ্ধান্ত মতে, বিশ্ববিদ্যালয়ের বিএনপি-জামায়াতপন্থী শিক্ষকদের সংগঠন সাদা দল থেকে বহিষ্কার করা হয়েছে অধ্যাপক ড. মিজানুর রহমানকে। 

প্রতিবেদকের বক্তব্য: প্রতিবেদনের উল্লিখিত এসব বক্তব্য সাদা দলের পক্ষ থেকে প্রাপ্ত অভিযোগের ভিত্তিতে করা হয়েছে। প্রতিবেদনটিতে প্রতিবেদকের নিজস্ব কোন বক্তব্য সংযুক্ত করা হয়নি।


সর্বশেষ সংবাদ