মূল্যায়ন না করলেও ছাত্রলীগের হয়েই কাজ করতাম: রিপা

ফাতেমাতুজ জুহরা রিপা
ফাতেমাতুজ জুহরা রিপা  © ফাইল ছবি

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান পেয়েছেন আলোচিত ও সমালোচিত সেই ফাতেমাতুজ জুহরা রিপা। তিনি দ্যা ডেইলি ক্যাম্পাসকে জানিয়েছেন সংগঠন তাকে মূল্যায়ন না করলেও তিনি ছাত্রলীগের হয়েই কাজ করতেন। কেন্দ্রীয় কমিটিতে স্থান পাওয়াতে তার আত্মবিশ্বাস বেড়েছে। একইসঙ্গে তার কাজের প্রতি আগ্রহ বেড়েছে বলেও জানান তিনি।

রিপা বলেন, আমার মত ক্ষুদ্র কর্মীকে মূল্যায়ন করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আপাকে ধন্যবাদ জানাচ্ছি। একইসঙ্গে আমি বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ভাই এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য দাদার প্রতি চির কৃতজ্ঞ।

এর আগে গত ০১ আগস্ট সম্মেলন ছাড়াই সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জেলা-উপজেলা মর্যাদার পাঁচটি ইউনিটের কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ। একইসঙ্গে জেলা মর্যাদার দুটি ইউনিটের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। এ ছাড়া কেন্দ্রীয় ছাত্রলীগের কমিটি বর্ধিত করা হয়েছে।

আরও পড়ুন: ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে সেই রিপা

কেন্দ্রীয় ছাত্রলীগের বর্ধিত কমিটিতে সদস্য হিসেবে মনোনিত হন ফাতেমাতুজ জুহরা রিপা। লক্ষীপুরের রামগঞ্জ উপজেলায়র মেয়ে রিপা। তিনি রামগঞ্জ মডেল কলেজের রাষ্ট্রবিজ্ঞানে অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী এবং রামগঞ্জ উপজেলার ছাত্রলীগের ছাত্রীবিষয়ক সম্পাদক।

রিপা বলেন, জয় ভাই এবং লেখক দাদা কর্মীদের মূল্যায়ন করেন। উনাদের মত নেতা পাওয়া ভাগ্যের ব্যাপার। মূল্যায়ন না পেলেও সংগঠনের জন্য কাজ করতাম। তবে মূল্যায়ন পাওয়াতে নিজের প্রতি আত্মবিশ্বাস জন্মেছে। এতে সংগঠনের প্রতি কাজ করার আরো বেশি উৎসাহ পাচ্ছি। সামনে নির্বাচন, তাই দলের জন্য আরও ভালোভাবে কাজ করতে চাই।


x

সর্বশেষ সংবাদ