গালি দিয়ে ক্ষমা চাইলেন ইডেন ছাত্রলীগ নেত্রী

সুস্মিতা বাড়ৈ
সুস্মিতা বাড়ৈ  © সংগৃহীত

সাংবাদিককে গালি দেয়ায় ইডেন কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি সুস্মিতা বাড়ৈয়ের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়ার খবরে ক্ষমা চেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন তিনি। স্ট্যাটাসে সুস্মিতা নিজের উপর অতিরিক্ত চাপের কারণে এমন অনাকাঙ্খিত আচরণের ঘটনা ঘটেছে বলে দাবি করেন।

গত ১৩ মে রাজধানীর ইডেন মহিলা কলেজ শাখা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সহ-সভাপতি পদ পেয়েছেন সুস্মিতা বাড়ৈ। তিনি বিবাহিত হয়েও এ পদ পেয়েছেন বলে অভিযোগ রয়েছে।

এ অভিযোগের বিষয়ে মন্তব্য চাওয়ায় জাগো নিউজের সংবাদকর্মীকে অকথ্য ভাষায় গালাগাল করেন তিনি। ছাত্রলীগের গঠনতন্ত্র অনুযায়ী বিবাহিত কেউ ছাত্রলীগের পদ পাওয়ার সুযোগ নেই।

আরও পড়ুন: ইডেন কলেজের সেই ছাত্রলীগ নেত্রী শাস্তি পাচ্ছেন

এদিকে, সুস্মিতা বাড়ৈয়ের সাংবাদিকদে গালি দেয়ার ঘটনা কেন্দ্রীয় ছাত্রলীগের দৃষ্টিগোচর হলে সভাপতি আল নাহিয়ান খান জয় গণমাধ্যমকে বলেন, সাংবাদিকের সঙ্গে এমন আচরণ কখনোই কাম্য নয়। আমরা তার এ কাজের সাপোর্ট দিচ্ছি না। আমরা তার বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেব।

কেন্দ্রীয় ছাত্রলীগের ব্যবস্থা নেয়ার খবরে নড়েচড়ে বসেন ইডেন কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি সুস্মিতা বাড়ৈ। তাৎক্ষণিক ক্ষমা চেয়ে নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দেন সুস্মিতা।

স্ট্যাটাসে সুস্মিতা লিখেছেন, ‘‘যে কল রেকর্ডটা ফাঁস হয়েছে তখন আমার কমিটির প্রেসারে মানসিক অবস্থা ভালো ছিলো না। আমি মানসিকভাবে বিপর্যস্ত ছিলাম। যার কারণে সাংবাদিক ভাইয়ের সাথে খারাপ ব্যবহার করে ফেলেছি। যার জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত ও ক্ষমাপ্রার্থী।’’


x