কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল ছাত্রদল

কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল ছাত্রদল
কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল ছাত্রদল  © সংগৃহীত

চাঁদপুর-১ কচুয়া আসনের প্রধান সমন্বয়ক ও বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোহাম্মমদ মোশাররফ হোসেন মিয়াজীর নির্দেশে কচুয়া পৌরসভার কোয়া গ্রামে অসহায় কৃষক বিল্লাল হোসেনের ধান কেটে বাড়ি পৌঁছে দিয়েছেন পৌর ছাত্রদলের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

এ সময় প্রায় ৮ জন ছাত্রদল নেতাকর্মী ওই কৃষকের ১৮ শতাংশ জমির ধান কাটা ও মাড়াইয়ের কাজে অংশ নেন। অসহায় কৃষকের ধান কাটায় অংশ নেয় কচুয়া পৌর যুবদল নেতা গাজী শাহপরান, শরীফ খান, পৌর ছাত্রদল নেতা ইমাম হাসান, জাহিদুল ইসলাম, এসিপি আকিব, আরিফ হোসেন প্রমুখ।

পৌর ছাত্রদল নেতা মো. ইমাম হাসান বলেন, ছাত্রদলের অভিভাবক তারেক রহমানের নির্দেশে ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-১ কচুয়া আসনের বিএনপি মনোনীত প্রার্থী মোশাররফ হোসেন মিয়াজীর সার্বিক তত্ত্বাবধানে করোনা সংকটে অসহায় ও গরিব চাষিদের ধান কেটে, মাড়াই করে বাড়ি পৌঁছে দেওয়া কার্যক্রম হাতে নিয়েছে কচুয়া পৌর ছাত্রদল।

আরও পড়ুন: যুদ্ধের ঘোষণা দিন, ছাত্রদল হাতিয়ার হবে: জুয়েল

তিনি বলেন, পর্যায়ক্রমে উপজেলার বিভিন্ন গ্রামে গরিব ও অসহায় কৃষকের ধান কেটে বাড়িতে পৌঁছে দেওয়ার চেষ্টা করবে ছাত্রদলের নেতাকর্মীরা।

কোয়া গ্রামের কৃষক বিল্লাল হোসেন বলেন, আর্থিক সংকটের কারণে আমি শ্রমিক দিয়ে ধান কাটতে পারছি না। অত্যন্ত গরিব হওয়ায় ধান কাটা ও মাড়াই করা সম্ভব নয়। আমার দুরবস্থার কথা শুনে পৌর ছাত্রদল নেতা ইমাম হাসানের নেতৃত্বে কয়েকজন ছাত্রদল নেতাকর্মী আমার ১৮ শতাংশ জমির ধান কেটে মাড়াই করে দিয়েছে। আমি তাদের অনেক অনেক ধন্যবাদ জানাই।


x