ছাত্রলীগের এক কমিটিতে ৭৭ জন সহ-সভাপতি

সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের ২৯৩ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটিতে ৭৭ জনকে সহ-সভাপতি করা হয়েছে
সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের ২৯৩ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটিতে ৭৭ জনকে সহ-সভাপতি করা হয়েছে  © ফাইল ছবি

সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের ২৯৩ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। এতে ৭৭ জনকে সহ-সভাপতি করা হয়েছে। মঙ্গলবার (২৬ এপ্রিল) এ কমিটি অনুমোদন দেওয়া হয়। ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

২০১৮ সালের ২৫ এপ্রিল সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের আংশিক কমিটি অনুমোদন দেওয়া হয়। দীপঙ্কর কান্তি দেকে সভাপতি ও আশিকুর রহমান রিপনকে সাধারণ সম্পাদক হয়েছেন। পূর্ণাঙ্গ কমিটিতেও তারা স্বপদে বহাল আছেন। চার বছর পর ৭৭ জনকে সহসভাপতি করে পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হল।

আরো পড়ুন: ইসলামী ছাত্র আন্দোলনের ঢাবি সভাপতিকে অব্যাহতি

এ কমিটিতে ১১ জন করে যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক রয়েছে। এ ছাড়া সহ-সম্পাদকের দায়িত্ব পেয়েছেন ৩৩ জন। এ ছাড়া প্রচার, দপ্তর, প্রকাশনা, প্রশিক্ষণ, কর্মসংস্থান, গণযোগাযোগ, মানবসম্পদ, শিক্ষা, ছাত্রী, বিজ্ঞান, স্বাস্থ্য, নাট্য, আপ্যায়ন, ছাত্রবৃত্তি, মুক্তিযুদ্ধ, সাংস্কৃতিক, সমাজসেবাসহ বিভি সম্পাদক পদের সঙ্গে চার পাঁচ জন করে উপ-সম্পাদক রয়েছে।

এর বাইরে পূর্ণাঙ্গ কমিটিতে আরও ১৪ জনকে সদস্য করা হয়েছে। জেলা ছাত্রলীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে এই কমিটি অনুমোদনের বিষয়টি নিশ্চিত করেছেন।


সর্বশেষ সংবাদ