ছাত্রলীগ নুরকে লক্ষ করে আক্রমণ করেছে: রেজা কিবরিয়া

হামলায় আহত হয়েছেন গণ অধিকার পরিষদের আহ্বায়ক রেজা কিবরিয়া
হামলায় আহত হয়েছেন গণ অধিকার পরিষদের আহ্বায়ক রেজা কিবরিয়া  © টিডিসি ফটো

টাঙ্গাইলের সন্তোষে মাওলানা আবদুল হামিদ খান ভাসানীর মাজারে ছাত্রলীগের নেতা-কর্মীরা নুরকে লক্ষ করে হামলা করেছে বলে অভিযোগ করেছেন গণ অধিকার পরিষদের আহ্বায়ক রেজা কিবরিয়া। বুধবার (১৭ নভেম্বর) দুপুর পৌনে ১২টায় এ হামলার ঘটনা ঘটে। হামলার ঘটনার পর সদর থানায় অবস্থানকালে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে তিনি এ অভিযোগ করেছেন।

রেজা কিবরিয়া অভিযোগ করে বলেন, পরিকল্পিতভাবে তাঁদের ওপর হামলা করেছে ছাত্রলীগ। তাঁরা নুরুল হককে লক্ষ করে আক্রমণ করেছিলেন। এতে নারীকর্মীসহ বেশ কয়েকজন আহত হয়েছেন। পুলিশ রক্ষা করার চেষ্টা করছিল, কিন্তু তারা বিভিন্ন কারণে পারেনি।

এর আগে, এদিন দুপুর পৌনে ১২টায় রেজা কিবরিয়া ও নুরুল হকের নেতৃত্বে গণ অধিকার পরিষদের কেন্দ্রীয় নেতারা সন্তোষে পৌঁছান। এ সময় সেখানে টাঙ্গাইলের বিভিন্ন উপজেলা থেকে আগত সংগঠনের নেতা-কর্মীরা তাঁদের সঙ্গে যোগ দেন। মিছিলসহ নেতা-কর্মীরা শ্রদ্ধা জানাতে ভাসানীর মাজারের কাছাকাছি পৌঁছালে তাঁদের ওপর হামলার ঘটনা ঘটে।

নুরুল হক নুর বলেন, আমরা টাঙ্গাইলের মাওলানা ভাসানীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের জন্য এসেছিলাম। সেই সময় ছাত্রলীগের ছেলেরা আমাদের উপর অর্তকিত লাঠি-সোটা নিয়ে হামলা করে। আমরা আত্মরক্ষাতে একটি ফাঁড়িতে অবস্থান করছি। পুলিশের এসপি-ওসির কাছে সাহায্য চাইলে তিনি আমাদের ফিরে যেতে বলে।


সর্বশেষ সংবাদ