ছাত্রলীগের ধাওয়া খেয়ে পুলিশ ফাঁড়িতে আশ্রয় নুরদের (ভিডিও)

  © টিডিসি ফটো

গণঅধিকার পরিষরের সদস্য সচিব ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর ও তার কর্মীদের ধাওয়া করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। আজ বুধবার দুপুরে মাওলানা আবদুল হামিদ খান ভাসানীর ৪৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে টাঙ্গাইলে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে তার সমাধিতে শ্রদ্ধা জানাতে গিয়ে এ ঘটনা ঘটে। এসময় নুর ধাওয়া খেয়ে তার কর্মীদের নিয়ে নিকটস্থ কাগমারী পুলিশ ফাঁড়িতে আশ্রয় নেন।

পুলিশ ফাঁড়িতে নুর সাংবাদিকদের বলেন, এ ঘটনায় পুলিশের সহায়তা চাওয়া হলেও সেভাবে তারা এগিয়ে আসেনি। একধরনের উৎকণ্ঠার স্বরে এসময় তিনি বলেন, ‘জান নিয়ে যেতে পারি কিনা দেখি’।

এসময় তিনি বলেন, আমরা টাঙ্গাইলের মাওলানা ভাসানীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের জন্য এসেছিলাম। সেই সময় ছাত্রলীগের ছেলেরা আমাদের উপর অর্তকিত লাঠি-সোটা নিয়ে হামলা করে। আমরা আত্মরক্ষাতে একটি ফাঁড়িতে অবস্থান করছি। পুলিশের এসপি-ওসির কাছে সাহায্য চাইলে তিনি আমাদের ফিরে যেতে বলে।

তিনি আরও বলেন, দেশে এখন ফ্যাসিবাদি রাজত্ব চালাচ্ছে সরকার। দেশে কোন আইন শৃঙ্খলা নেই। এভাবে দেশ চলতে পারেনা। আমরা দেখেছি বাকশাল যখন কায়েম হয়েছিল তখন দেশ এভাবে চলছিল। আমরা আশা করি এই অবস্থা থেকে একদিন দেশ মুক্ত হবে।


সর্বশেষ সংবাদ