ফরিদপুর ছাত্রলীগের কমিটি থেকে বিতর্কিতদের বাদের দাবি

ফরিদপুর ছাত্রলীগের একাংশের মানববন্ধ
ফরিদপুর ছাত্রলীগের একাংশের মানববন্ধ  © টিডিসি ফটো

ফরিদপুর জেলা ছাত্রলীগের নবগঠিত আংশিক কমিটি থেকে বিতর্কিতদের বাদ দেওয়ার দাবি জানিয়েছেন সংগঠনটির একাংশের নেতাকর্মীরা। মঙ্গলবার (২৬ জানুয়ারি) জেলা প্রেসক্লাবের সামনের মুজিব সড়কে তারা এই দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেন।

মানববন্ধনে ছাত্রলীগ কর্মীরা অভিযোগ করেন, জেলা ছাত্রলীগের সভাপতি বিবাহিত এবং সাধারণ সম্পাদক মামলার আসামি। গঠনতন্ত্র অনুযায়ী সভাপতি ছাত্রলীগের নেতৃত্বে আসতে পারেন না। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা সন্ত্রাসী কর্মকাণ্ডে যুক্তদের ছাত্রলীগের পদ-পদবি দিতে নিষেধ করেছেন। অথচ ফরিদপুর জেলা ছাত্রলীগে বিবাহিত এবং আওয়ামী লীগ নেতার বাড়িতে হামলার ঘটনায় দায়ের করা মামলার আসামিকে নেতৃত্বে আনা হয়েছে।

এসময় তারা কমিটি থেকে বিতর্কিত সকল নেতাদের অবিলম্বে বাদ দেওয়ার দাবি জানান। বিতর্কিতদের বাদ না দেওয়া পর্যন্ত সাধারণ ছাত্র ও ছাত্রলীগ কর্মীরা কমিটি মেনে নেবে না বলেও উল্লেখ করেন তারা।

মানববন্ধনে বক্তব্য দেন জেলা ছাত্রলীগ নেতা মিথুন কর্মকার, রাবেয়া বৃষ্টি, নূর হোসেন মারুফ, আসিফ ইমতিয়াজ সজল, সাবেক ছাত্রনেতা শফিকুল ইসলাম প্লাবন প্রমুখ।

গত ১৯ জানুয়ারি ফরিদপুর জেলা ছাত্রলীগের আংশিক কমিটি অনুমোদন করে কেন্দ্রীয় ছাত্রলীগ। ওই কমিটিতে তামজিদুল রশীদ রিয়ানকে সভাপতি ও ফাহিম আহমেদকে সাধারণ সম্পাদক করা হয়।


সর্বশেষ সংবাদ