ছাত্র ইউনিয়নের নতুন নেতৃত্বে ফয়েজ-দীপক

ফয়েজ উল্লাহ ও দীপক শীল
ফয়েজ উল্লাহ ও দীপক শীল  © সংগৃহীত

ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সংসদের নতুন সভাপতি হিসেবে ফয়েজ উল্লাহ ও সাধারণ সম্পাদক পদে দীপক শীল নির্বাচিত হয়েছেন। আজ রবিবার (২২ নভেম্বর) বিকেলে রাজধানীর মনি সিংহ-ফরহাদ ট্রাস্ট ভবনে অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশন শেষে এ কমিটি ঘোষণা করা হয়। সংগঠনের বিদায়ী সভাপতি মেহেদী হাসান নোবেল গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গত বৃহস্পতিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অপরাজেয় বাংলার পাদদেশে সম্মেলনের উদ্বোধন করেন আন্দোলনরত পাটকল ও চা শ্রমিকেরা। 'আলোকে চিনে নেয় আমার অবাধ্য সাহস' স্লোগানকে সামনে রেখে শুরু হয়েছিলো ছাত্র ইউনিয়নের ৪০তম সম্মেলন।

নবনির্বাচিত সভাপতি ফয়েজ উল্লাহ এর আগে সংগঠনটির ঢাকা বিশ্ববিদ্যালয় সংসদের সভাপতি ছিলেন। তিনি বিশ্ববিদ্যালয়ের খাদ্য ও পুষ্টিবিজ্ঞান ইনস্টিটিউটের শিক্ষার্থী। আর সাধারণ সম্পাদক দীপক শীল এরআগে ঢাকা মহানগর সংসদের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি সরকারি কবি নজরুল কলেজের শিক্ষার্থী ছিলেন।

৪১ সদস্যের কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন হোম ইকোনমিকস বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সুমাইয়া সেতু। তিনি আগে ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক ও নারায়নগঞ্জ জেলা ছাত্র ইউনিয়নের সভাপতির দায়িত্ব পালন করেছেন।


সর্বশেষ সংবাদ