গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন, দোষীদের শাস্তি দাবি ছাত্রদলের

নোয়াখালীতে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় দোষীদের শাস্তি দাবিতে ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ
নোয়াখালীতে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় দোষীদের শাস্তি দাবিতে ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ  © সংগৃহীত

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় এক গৃহবধুকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনার বিচার ও দোষীদের কঠোর শাস্তির দাবিতে বিক্ষোভ করেছে ছাত্রদল। আজ সোমবার (৫ অক্টোবর) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয় কাম্পাসে এ কর্মসূচির আয়োজন করা হয়।

দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের নেতাকর্মীরা ক্যাম্পাসে একটি বিক্ষোভ মিছিল বের করেন। মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে টিএসসি এলাকার রাজু ভাস্কর্যের পাদদেশে গিয়ে শেষ হয়। এতে দুই শতাধিক নেতাকর্মী অংশ নেন।

পরে সমাবেশে বক্তব্য রাখেন ছাত্রদলের কেন্দ্রীয় ও বিশ্ববিদ্যালয় শাখার নেতাকর্মীরা। এসময় তারা এ ঘটনাকে ন্যাক্কারজনক উল্লেখ করে এর সঙ্গে আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা জড়িত বলে অভিযোগ করেন। এছাড়া এর সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তিরও দাবি জানান তারা।

উল্লেখ্য, নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে ধর্ষণচেষ্টা ও শ্লীলতাহানি করে ভিডিও ধারণের পর তা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামিসহ মোট চার জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব ও পুলিশ।

গ্রেপ্তারকৃতদের মধ্যে রয়েছেন, প্রধান আসামি বাদল ও দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার। বাদলকে ঢাকা থেকে ও দেলোয়ারকে অস্ত্রসহ নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এর আগে রোববার আব্দুর রহিম (২২) ও মো. রহমত উল্যাহ নামে আরও দু’জনকে গ্রেপ্তার করে পুলিশ।


সর্বশেষ সংবাদ