জয়পুরহাটে ছাত্র ইউনিয়ন নেত্রী ও তার মাকে মারধরের অভিযোগ

জয়পুরহাট জেলা ছাত্র ইউনিয়নের সাধারন সম্পাদক তাসরিন সুলতানা ও তার মাকে মারধর করার অভিযোগ উঠেছে
জয়পুরহাট জেলা ছাত্র ইউনিয়নের সাধারন সম্পাদক তাসরিন সুলতানা ও তার মাকে মারধর করার অভিযোগ উঠেছে  © টিডিসি ফটো

জয়পুরহাট জেলা ছাত্র ইউনিয়নের সাধারন সম্পাদক তাসরিন সুলতানা ও তার মাকে মারধর এবং লাঞ্ছনার ঘটনা ঘটেছে বলে অভিযোগ করে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে জেলা ছাত্র ইউনিয়ন। শুক্রবার (২ অক্টোবর) রাতে গনমাধ্যমে পাঠানো এক যৌথ বিবৃতিতে এ ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বামপন্থী এ ছাত্র সংগঠনটি।

ছাত্র ইউনিয়নের জেলা সভাপতি রিফাত আমিন রিয়ন ও সাধারন সম্পাদক তাসরিন সুলতানার এক যৌথ বিবৃতিতে বলেন, সাধারন একটি বিষয় নিয়ে ছাত্র ইউনিয়ন সম্পাদক ও তার মাকে অতর্কিত মারধর করা হয়েছে। জয়পুরহাটের পাঁচুরচক এলাকায় তার নিজ গ্রামে পুরুষের দ্বারা মারধর ও নির্যাতনের শিকার হয়েছে ছাত্র ইউনিয়ন নেত্রী।

তারা বলেন, এর আগে তাদের অবাদী জমির ধান বেশ কিছু ছাগল বহু দিন ধরে নষ্ট করে আসছিলো। বহুবার বলার পরও ছাগলগুলোর মালিক ছাগল না বেধে ছেড়ে দিয়ে রাখায় গত বুধবার দুপুরে খোয়াড়ে দেওয়ার উদ্দেশ্যে একটি ছাগলকে ধরে নিয়ে আসার সময় ছাত্র ইউনিয়ন সম্পাদকের মাকে মারধর করে সুইটি নামের স্থানীয় এক নারী।

এরই প্রতিবাদ করতে গেলে ওই নারী ও তার স্বামী মাছুম হোসেনের হাতে লাঞ্ছনা ও মারধরের শিকার হন ছাত্র ইউনিয়নের জেলা সাধারন সম্পাদক তাসরিন সুলতানা।

বিবৃতিতে নেতৃবৃন্দ আরো বলেন, প্রতিবাদ করতে গিয়ে সারাদেশে নারীরা এখন নির্যাতনের শিকার হচ্ছেন। ছাত্র ইউনিয়ন এ নির্যাতন, হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে। অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার ও নারী নির্যাতনের জন্য শাস্তির দাবি জানান তারা।


সর্বশেষ সংবাদ