২৭ অক্টোবর ২০২৪, ০০:৪০

চবি মেডিকেল সেন্টারকে দ্রুত আধুনিকায়নের দাবি ছাত্রদলের

চবি ও ছাত্রদল  © লোগো

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) পরিসংখ্যান বিভাগের মেধাবী শিক্ষার্থী নাঈমা নীর্মার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে শাখা ছাত্রদল। শনিবার (২৬ অক্টোবর) শাখা ছাত্রদলের সভাপতি আলাউদ্দিন মহসিন ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান যৌথ শোকবার্তায় এই শোক প্রকাশ করা হয়।

শোকবার্তায় বলা হয়, ২৫ অক্টোবর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী নাঈমা নীর্মা অসুস্থ হলে চিকিৎসার জন্য বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে নিয়ে যাওয়া হলে অভিযোগ রয়েছে যথাযথ চিকিৎসা সেবা না পাওয়ার কারণে  ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) আমরা চবি ছাত্রদলের পক্ষ থেকে নিহত শিক্ষার্থী নাঈমা নীর্মার রুহের মাগফিরাত কামনা করছি ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। আমরা আল্লাহ রাব্বুল আলমীনের কাছে প্রার্থনা করছি যেন মরহুমাকে তার জীবনের ভুলত্রুটিগুলো ক্ষমা করে দিয়ে জান্নাতুল ফেরদৌস দান করে। আমিন।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদলের পক্ষ থেকে বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে দ্রুত সময়ের মধ্যে চবি মেডিকেল সেন্টারকে আধুনিকায়নের মাধ্যমে সকল শিক্ষার্থীদের যথাযথ চিকিৎসা সেবা  নিশ্চিত করার দাবি জানাচ্ছি।