মধ্যরাতে মুখোশ পরে ছাত্রলীগের মহড়া, ভিডিও ভাইরাল

ছাত্রলীগের ঝটিকা মিছিল
ছাত্রলীগের ঝটিকা মিছিল  © সংগৃহীত

চট্টগ্রাম নগরীর জামালখান সড়ক ও খুলশীর জাকির হোসেন রোডে মধ্যরাতে মুখোশ পরে ছাত্রলীগের ঝটিকা মিছিল করার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। সরকার পতনের প্রায় আড়াই মাস পর এই প্রথম রাতের আঁধারে মিছিল করতে দেখা গেল সংগঠনটিকে। 

শুক্রবার (১৮ অক্টোবর) দিবাগত রাতে চেরাগী পাহাড় মোড় থেকে শুরু হয়ে চট্টগ্রাম প্রেস ক্লাবের আগে এসে মিছিলটি শেষ হয়ে যায়।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, জামালখান সড়কে আয়োজিত মিছিলের অগ্রভাগে দুটি মোটরসাইকেলে দুই যুবক মিছিলটিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। তাদের মুখ ছিল মুখোশে ঢাকা।

মিছিল থেকে ‘জয় বাংলা জয় বঙ্গবন্ধু’, ‘শেখ হাসিনার ভয় নাই, রাজপথ ছাড়ি নাই’সহ বিভিন্ন স্লোগান দেওয়া হয়। গণহত্যার অভিযোগে শেখ হাসিনার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে এই মিছিল অনুষ্ঠিত হয়েছে বলে জানা গেছে।

শহিদুল ইসলাম শহীদ লিখেছেন, শহীদ ওয়াসীম ও শান্তর খুনিরা রাজপথে আবারো খুনের মহড়া দিচ্ছে আর সরকার ও প্রশাসন নির্বিকার ভূমিকায়। প্রশাসনে খুনিদের দোসররা এখনও সক্রিয়।

জাহিদ হাসান লিখেছেন, যারা আওয়ামী লীগ সরকারকে সমর্থন করে তাদের আসলে লজ্জা শরম বলতে কিছু নাই। তাদের নেতা-নেত্রীরা যে কুকর্ম আর দুর্নীতি করে দেশকে ধ্বংসের পথে নিয়ে গেছে তাদের লজ্জা হওয়া উচিত।

ইসরাফিল ফরাজী লিখেছেন, রাত সাড়ে ১২টায় অন্ধকারে মিছিল করে পালিয়ে গেছে চট্টগ্রাম ছাত্রলীগ। টানা কয়েকদিন দেশের বিভিন্ন জেলায় আ.লীগের সব মূল সহযোগী সংগঠনগুলোকে এমন ঝটিকা মিছিল করার নির্দেশনা দিয়েছে আপা।


সর্বশেষ সংবাদ