ধর্ষণের অভিযোগ উঠার পর জেলা ছাত্রদল সভাপতিকে অব্যাহতি

মো. ইমরান হোসেন শিশির
মো. ইমরান হোসেন শিশির  © সংগৃহীত

ধর্ষণের অভিযোগ উঠার পর গাজীপুর জেলা ছাত্রদলের সভাপতি মো. ইমরান হোসেন শিশিরকে অব্যাহতি দেওয়া হয়েছে। আজ রবিবার (১৩ অক্টোবর) এই সিদ্ধান্ত অনুমোদন করেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি রাকিবুল ইসলাম রাকিব ও সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাছির ।

এক বিজ্ঞপ্তিতে বলা হয়, ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত মোতাবেক, সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গাজীপুর জেলা শাখার সভাপতি ইমরান হোসেন শিশিরকে সাংগঠনিক পদ থেকে অব্যাহতি প্রদান করা হলো । 

জানা গেছে, গাজীপুর জেলা ছাত্রদলের সভাপতি মো. ইমরান হোসেন শিশিরের বিরুদ্ধে প্রবাসীর মেয়েকে (২৭) বিয়ের প্রলোভনে দিনের পর দিন ধর্ষণের অভিযোগ উঠেছে। 

অভিযুক্ত ইমরান হোসেন শিশির কাপাসিয়ার তরগাঁও ইউনিয়নের সাফাইশ্রী গ্রামের আব্দুর রশিদ মাস্টারের ছেলে। তিনি কাপাসিয়া ডিগ্রি কলেজের সাবেক আহ্বায়ক ও বর্তমানে গাজীপুর জেলা ছাত্রদলের সভাপতির দায়িত্বে আছেন। 

অভিযোগের বিষয়ে ভিডিও সাক্ষাৎকারে ভিকটিম বলেন, ইমরান হোসেন শিশিরের সঙ্গে ছয় বছর আগে পরিচয় হয়। পরে প্রেমের সম্পর্ক হয়। সেই সূত্র ধরে বিয়ের প্রলোভনে বিভিন্ন স্থানে ঘুরতে নিয়ে শারীরিক সম্পর্ক করেছেন শিশির। গত ছয় বছরে তারা একসঙ্গে কক্সবাজারসহ বিভিন্ন রিসোর্ট এবং ভারতে ঘুরতে নিয়ে যান। ওই সময়ে আবাসিক হোটেল ও বিভিন্ন রিসোর্টে অবস্থানকালীন একান্ত ভিডিও এবং খুবই ঘনিষ্ঠ কিছু স্থিরচিত্র সাংবাদিকদের কাছে হস্তান্তর করেন।


সর্বশেষ সংবাদ