১২ অক্টোবর ২০২৪, ১২:৪৪

সংবাদ প্রকাশের পর ইমরানের দায়িত্ব নিলো ছাত্রদল

ইমরানের সাথে ছাত্রদলের সাক্ষাৎ  © ছাত্রদলের পক্ষ থেকে পাঠানো ছবি

সংবাদ প্রকাশের পর জাতীয় চক্ষুবিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে ভর্তি থাকা মোহাম্মদ ইমরান হোসেনের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে আহত ইমরানের পাশে দাড়িয়েছে দলটি। এর আগে গতকাল শুক্রবার ‘আমাকে এখন পর্যন্ত কেউ দেখতে আসেনি, কারণ আমার পরিবারে কেউ নেই’ শিরোনামে একটি সংবাদ প্রকাশ পরে দ্যা ডেইলি ক্যাম্পাস।

সামাজিক যোগাযোগ মাধ্যমের বিভিন্ন প্লাটফর্মে সংবাদটি ছড়িয়ে পড়ার পর শনিবার (১২ অক্টোবর) ইমরানের সাথে দেখা করে দলটি। ছত্রদলের পক্ষ থেকে জানানো হয়, ইমরানের চিকিৎসার সকল ব্যয়ভার ও তার পুনর্বাসনের সকল খরচ বহন করবেন তারা।

কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাছিরের নেতৃত্বে সহ সভাপতি ডা. আউয়াল, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. আকাশ, সহ সাধারণ সম্পাদক ডা. নিবিড়, মো. রাহাত হোসেন, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ছাত্রদল সভাপতি ডা. সৈকত ও সাধারণ সম্পাদক ডা. ইমরান তার চিকিৎসার খোঁজ-খবর নেন ও আর্থিক সহযোগিতা করেন। 

কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাছির  এ সময় বলেন, ‘অন্তর্বর্তীকালীন সরকার দ্রুতগতিতে আহতদের চিকিৎসা সেবা দিতে ব্যর্থ হচ্ছে। তবে দলের পক্ষ থেকে আমরা ইমরানের চিকিৎসা ও পুনর্বাসনের ব্যবস্থা করে দিবো। আমাদের মানবিক নেতা দেশনায়ক তারেক রহমানের নির্দেশনায় ইমরানের পাশে আজীবন থাকবে ছাত্রদল।’