০৯ অক্টোবর ২০২৪, ২২:০৬

রাজধানীতে শাবিপ্রবি ছাত্রীর মৃত্যুর ঘটনায় শিবিরের শোক 

তাসনিম জাহান আইরিন ও ছাত্রশিবিরের লোগো  © সংগৃহীত

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ছাত্রী তাসনিম জাহান আইরিনের মৃত্যুতে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মঞ্জুরুল ইসলাম ও সেক্রেটারি জেনারেল জাহিদুল ইসলাম শোক প্রকাশ করেছে। আজ বুধবার (৯ অক্টোবর) রাতে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ শোক জানায় সংগঠনটি। 

যৌথ শোকবার্তায় ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মঞ্জুরুল ইসলাম ও সেক্রেটারি জেনারেল জাহিদুল ইসলাম বলেন, আমরা নিহত শিক্ষার্থী তাসনিম জাহান আইরিনের রুহের মাগফিরাত কামনা করে তাঁর পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করছি।

নেতৃবৃন্দ বলেন, ‘সড়কে নৈরাজ্য গত ১৬ বছরের দুঃশাসন ও মাফিয়াতন্ত্রের প্রতীক হয়ে উঠেছিল। আজ রাজধানীর বাড্ডায় দুটি বাসের রেষারেষিতে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তাসনিম জাহান আইরিনের নির্মম মৃত্যু ইঙ্গিত করছে এখনও সড়কের নৈরাজ্য শেষ হয়নি।

আমরা শিক্ষার্থীসহ জনসাধারণের জীবনের নিরাপত্তার জন্য পরিবহণ খাতের নৈরাজ্য বন্ধ এবং সড়ক ও পরিবহণ সংশ্লিষ্ট সরকারি সকল দফতর বিশেষ করে ট্র্যাফিক বিভাগে দুর্নীতি ও দায়িত্বে অবহেলা বন্ধে অবিলম্বে কার্যকর ব্যবস্থা নেওয়ার আহ্বান জানাচ্ছি।’