১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০২

সমন্বয়কদের দুই গ্রুপের দ্বন্দ্বে ভন্ডুল সাতক্ষীরার সভা

সমন্বয়কদের দুই গ্রুপের দ্বন্দ্বে ভন্ডুল সাতক্ষীরার সভা  © সংগৃহীত

সাতক্ষীরায় সমন্বয়কদের দুই গ্রুপের দ্বন্দ্বে ভুয়া ভুয়া স্লোগানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সভা ভন্ডুল হয়েছে। সোমবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে সাতক্ষীরা জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এই সভার আয়োজন করা হয়েছিল।

জানা যায়, অনুষ্ঠানের শুরুতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের খুলনা বিভাগীয় প্রতিনিধি আকরাম হোসাইন রাজকে বক্তব্য রাখার আমন্ত্রণ জানানো হলে হট্টগোল শুরু করেন ছাত্রদলের নেতাকর্মীরা। মুহূর্তেই গোটা সভাস্থল উত্তাল হয়ে ওঠে। খুলে ফেলা হয় সভার ব্যানার।

এসময় সাতক্ষীরা পৌর ছাত্রদলের নেতা আনারুল ইসলাম সান মঞ্চে উঠে মাইক নিয়ে বলেন, সাতক্ষীরায় আন্দোলন শুরু হওয়ার পর থেকে আমরা (ছাত্রদল) সামনে থেকে নেতৃত্ব দিয়েছিলাম, সাতক্ষীরা জেলায় কোন বৈষম্য চলবে না। আমাদেরকে মাইনাস করে এই প্রোগ্রামের আয়োজন করা হয়েছে। যেসব ভাইয়েরা  ঢাকা থেকে এসেছেন, আপনারা আমাদের মধ্যে বৈষম্য সৃষ্টি করছেন। আজকের প্রোগ্রাম আমরা হতে দেবো না, অবিলম্বে আপনারা এই স্থান ছেড়ে চলে যান।

এসময় পুলিশ মঞ্চে অবস্থান নিয়ে পরিস্থিতির নিয়ন্ত্রণ নেয়। অপরদিকে সাধারণ শিক্ষার্থীরা ভুয়া ভুয়া বলে স্লোগান দিতে থাকেন।

পরে ছাত্ররা অডিটোরিয়াম ছেড়ে বাইরে চলে আসেন। এসময় ছাত্রদল ও ছাত্রশিবিরের নেতাকর্মীরা আলাদা আলাদা জায়গায় অবস্থান নিয়ে স্লোগান দিতে থাকেন।

এবিষয়ে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক, ছাত্রদল ও ছাত্রশিবিরের নেতাকর্মীরা কোনো মন্তব্য করতে রাজি হননি।