১১ সেপ্টেম্বর ২০২৪, ২১:৫৭

নাটোরে সমন্বয়কদের ওপর হামলায় জড়িত ছাত্রদলের কর্মীরা

হামলার ঘটনা  © সংগৃহীত

নাটোরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়কদের উপস্থিতিতে হওয়া অনুষ্ঠানে হামলার ঘটনা ঘটেছে। অভিযোগের দায় ছাত্রদলের নেতাকর্মীদের বিরুদ্ধে। বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে শহরের অনিমা চৌধুরী অডিটোরিয়ামে এ ঘটনা ঘটে।

এসময় নাটোরে উপস্থিত ছিলেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক মাহিন সরকারের নেতৃত্বে কুররাতুল আইন কানিজ, ইফতেখার আলম ও ফয়সাল আহমেদ।

পরে কেন্দ্রীয় সমন্বয়ক মাহিন সরকার বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সারাদেশ সফরের অংশ হিসেবে আজকে নাটোর জেলায় আসি একটি প্রতিনিধি দল। কিন্তু আমরা ৩টার ছাত্র-নাগরিক সাধারণ সভার আয়োজনে যোগ দেয়ার আগেই সেখানে ছাত্রদলের কর্মীরা হামলা করে। কিন্তু সেখানে তারপরেই নাটোরের বিভিন্ন উপজেলা থেকে ছাত্ররা এসে যুক্ত হয় এবং এই হামলার প্রতিবাদ জানায়। তারা প্রোগ্রাম সফল করেছেন। প্রায় আড়াই হাজার মানুষ উপস্থিত ছিলো সেখানে।

সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোস্তফা কামাল বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছাতেই দুর্বৃত্তরা চলে যায়। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

এর আগে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের হোয়াটসঅ্যাপ গ্রুপে সকাল ৯টা থেকে সাড়ে ১০টায় নাটোর সদর উপজেলার দুই শহীদের কবর জিয়ারত, সকাল ১১টায় অনিমা চৌধুরী অডিটোরিয়ামে ছাত্র-নাগরিক মতবিনিময় সভা। দুপুর সাড়ে ৩টায় জেলায় অবস্থিত সকল কলেজের শিক্ষার্থীদের সাথে ছাত্র-নাগরিক আলোচনা সভা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছিলেন মাহিন।