২৬ আগস্ট ২০২৪, ১৫:৩৪

ঢামেক থেকে সিএমএইচে নিয়ে যাওয়া হলো হাসনাত আব্দুল্লাহকে

অ্যাম্বুলেন্সে হাসনাত আব্দুল্লাহ  © সংগৃহীত

আনসারদের হামলায় আহত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহকে দেখতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নিয়ে যাওয়া হয়েছে। আজ সোমবার (২৬ আগস্ট) বেলা আড়াইটার দিকে ঢামেক হাসপাতাল থেকে তাকে সিএমএইচে নিয়ে যাওয়ার উদ্দেশ্যে একটি অ্যাম্বুলেন্স রাওয়ানা হয়েছে বলে জানা গেছে।

পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. আসাদুজ্জামান জানান, হাসনাত আব্দুল্লাহর বিশ্রাম প্রয়োজন। তাই আমরা তাকে পর্যবেক্ষণে রেখেছি। এখন তাকে উন্নত চিকিৎসার জন্য সিএমএইচে পাঠানো হয়েছে। আরও ৪৮ ঘণ্টা তাকে পর্যবেক্ষণে রাখতে হবে। এরপর হাসপাতাল থেকে তাকে রিলিজ দেওয়া যাবে কিনা সে বিষয়ে সিদ্ধান্ত নিতে হবে।

আরও পড়ুন: সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহকে দেখতে ঢাকা মেডিকেলে জামায়াতের আমির

তিনি আরও বলেন, বলেন, উনি বর্তমানে স্ট্যাবল আছেন। ওনার শরীরের বাইরের দিকে কোথাও কোনো কাটাছেঁড়া বা আঘাত নেই। তবে উনি মাথায় আঘাত পেয়েছিলেন। আমাদের চিকিৎসকরা ওনাকে চিকিৎসা দিয়ে যাচ্ছেন।

এর আগে গতকাল রবিবার (২৫ আগস্ট) রাতে সচিবালয় এলাকায় আনসার সদস্যদের সঙ্গে শিক্ষার্থীদের সংঘর্ষে আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ইমারজেন্সি সেন্টারে (ওসেক) ভর্তি ছিলেন হাসনাত আব্দুল্লাহ।

এদিকে আজ দুপুরে আইন উপদেষ্টা আসিফ নজরুলসহ একাধিক উপদেষ্টা হাসনাত আব্দুল্লার চিকিৎসার খোঁজখবর নিতে হাসপাতালে গিয়েছিলেন।