ধানমন্ডি ৩২ থেকে ২৫ জন আটক

আটক
আটক  © সংগৃহীত

রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বর ও এর আশপাশ থেকে ২৫ ব্যক্তিকে আটক করে পুলিশে সোপর্দ করেছে ছাত্র-জনতা। বৃহস্পতিবার  ২৫ জনকে আটক করে ধানমন্ডি থানার পুলিশের কাছে সোপর্দ করা হয়। 

জানা যায়, ধানমন্ডি ৩২ নম্বর এলাকায় কেউ এলেই তাদের থামিয়ে জিজ্ঞাসাবাদ করে অবস্থান নেওয়া লোকজন। কোথায় যাচ্ছেন, কেন এসেছেন, তা জানতে চাওয়া হয়। এমনকি পরিচয়পত্র ও মোবাইল দেখা হয়। ৩২ নম্বর সড়কে কাউকে ঢুকতে দেওয়া হয়নি। এ এলাকায় কখনো কখনো কাউকে কাউকে ধাওয়া দিতে দেখা গেছে। কাউকে মারধর করতেও দেখা গেছে। 

সকাল থেকেই ধানমন্ডি ৩২ নম্বর সড়কের আশপাশের এলাকায় লাঠিসোঁটা নিয়ে অবস্থান করছেন অনেক লোকজন। অবস্থান নেওয়া ব্যক্তিরাই এই এলাকায় আসা ২৫ জনকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন।

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরান হোসেন বলেন, ধানমন্ডি ৩২ নম্বর সড়কের বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের আশপাশে যাঁরা এসেছেন, তাঁদের মুঠোফোন ঘেঁটে দেখেছেন অবস্থান নেওয়া ব্যক্তিরা। সন্দেহ হয়েছে—এমন ২৫ জনকে তাঁরা আটক করে পুলিশে সোপর্দ করেছেন। এসব ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। জিজ্ঞাসাবাদে অনেকে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত বলে জানিয়েছেন। ১৫ জনকে জিজ্ঞাসাবাদ শেষে পরিবারের জিম্মায় ছেড়ে দেওয়া হয়েছে।


সর্বশেষ সংবাদ