০৮ আগস্ট ২০২৪, ১৯:৩৫

মোহাম্মদপুর বাঁশবাড়ি মন্দির পাহারায় ছাত্রদল

মোহাম্মদপুর বাঁশবাড়ী মন্দির পাহারায় ছাত্রদল  © সংগৃহীত

রাজধানীর মোহাম্মদপুরে হিন্দু সম্প্রদায়ের বাড়িঘর ও ধর্মীয় প্রতিষ্ঠানের নিরাপত্তার দায়িত্ব পালন করেছে ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের নেতাকর্মীরা। বুধবার (০৮ আগস্ট) সকাল থেকে সংগঠনটির নেতাকর্মীরা এ কর্মসূচি শুরু করেছেন। এ কর্মসূচি এখনো চলমান রয়েছে।

এদিন সকাল থেকে সংগঠনটির ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের সাবেক যুগ্ম-আহবায়ক আকরাম আহমেদের নেতৃত্বে মোহাম্মদপুর বাঁশবাড়ী সার্বজনীন মন্দিরের পাহারায় বসেছেন নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন মোহাম্মদপুর থানা ৩১ নং ওয়ার্ড ছাত্রদলের সাবেক আহবায়ক আরিফ হাসান বিজয়, মোহাম্মদপুর থানা ছাত্রদল নেতা পারভেজ খান, শিহাব খান, মেহেদী হাসান মিঠু, রবিউল ইসলাম, সবুজ, আসিফ, সায়মন, সাজিদ, নাজমুল প্রমুখ।

ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের সাবেক যুগ্ম-আহবায়ক আকরাম আহমেদ বলেন, বাংলাদেশে দীর্ঘদিন চলা স্বৈরাচারের শাসনের পেতাত্মারা এখনও বাংলাদেশে রয়ে গেছে। আওয়ামী লীগ বাংলাদেশের বিভিন্ন সম্পদ ধ্বংস করেছে, বিভিন্ন উপাসনালয়, মন্দিরে আক্রমণ করেছে। গোপালী পুলিশের মাধ্যমে, দালাল মিডিয়ার মাধ্যমে বিএনপি জামায়াতের ওপর চাপিয়ে দিয়েছে।

তিনি বলেন, ছাত্রদলের অভিভাবক তারেক রহমান আমাদের নির্দেশ দিয়েছেন, কোনো ধর্মের লোকের ওপরে যেন আওয়ামী পেতাত্মারা আর আক্রমণ করতে না পারে সে জন্য পাহারা দিতে হবে। তাদের প্রতিষ্ঠানগুলো পাহারার সাথে সাথে আমরা তাদেরকে গিয়ে আশ্বস্ত করে এসেছি, আমরা ছাত্রদলের নেতাকর্মীরা থাকতে তাদের কেউ আক্রমণ করতে পারবে না।