শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ কর্মসূচি ঘোষণা

  © সংগৃহীত

কোটা আন্দোলনে শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে একদিনের বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল। মঙ্গলবার (১৬ জুলাই) দপ্তর সম্পাদক মো. জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। ]

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘শিক্ষার্থীদের ওপর বর্বরোচিত হামলার প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল সারাদেশে ১ (এক) দিনের কর্মসূচি ঘোষণা করেছে। বুধবার (১৭ জুলাই) সারাদেশে সকল জেলা, মহানগর ও বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে। বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি রাকিবুল ইসলাম রাকিব ও সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাছির আজ এই কর্মসূচি ঘোষণা করেছেন এবং নেতাকর্মীদেরকে কর্মসূচি সফল করার আহবান জানিয়েছেন। একইসাথে সাধারণ শিক্ষার্থীদের যেকোন প্রয়োজনে পাশে থাকার নির্দেশনা প্রদান করেছেন’।

এর আগে, মঙ্গলবার (১৬ জুলাই) নয়াপল্টনে এক সংবাদ সম্মেলনে বিক্ষোভ মিছিলের ঘোষণা দেয়। এসময় সাংগঠনিকভাবে নয় কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে আজ থেকে মাঠে থাকার কথা জানিয়েছে ছাত্রদল। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ও ছাত্রলীগের পাল্টাপাল্টি কর্মসূচি ঘোষণার পর এবার ছাত্রদলের এমন ঘোষণায় নতুন মাত্রা যোগ হলো কোটা আন্দোলনে।

 

সর্বশেষ সংবাদ