১১ জুলাই ২০২৪, ০৯:২৭

ছাত্রলীগের পর জরুরি সংবাদ সম্মেলন ডেকেছে ছাত্রদলও

জরুরি সংবাদ সম্মেলন ডেকেছে জাতীয়তাবাদী ছাত্রদল  © ফাইল ছবি

জরুরি সংবাদ সম্মেলন ডেকেছে বিএনপির সহযোগী সংগঠন জাতীয়তাবাদী ছাত্রদল। আজ বৃহস্পতিবার (১১ জুলাই) দলের কেন্দ্রীয় কার্যালয়ের তৃতীয় তলার কনফারেন্স রুমে এ আয়োজন করা হবে। তবে কী জন্যে সংবাদ সম্মেলন ডাকা হয়েছে, তা জানানো হয়নি। 

সংগঠনের দপ্তর সম্পাদক (সহ-সভাপতি পদমর্যাদা) জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বৃহস্পতিবার বেলা ১১টায় বাংলাদেশ জাতীয়তাবাদী দলের কেন্দ্রীয় কার্যালয়ের তৃকীয় তলার কনফারেন্স রুমে ছাত্রদলের পক্ষ থেকে জরুরি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে।

ছাত্রদলের সংবাদ সম্মেলনে বক্তব্য দেবেন, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, ছাত্রদলের সভাপতি রাকিবুল ইসলাম রাকিব ও সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাছির।

আরো পড়ুন: কোটাবিরোধী শিক্ষার্থীদের ‘বাংলা ব্লকেড’ আজও চলবে

প্রায় একই সময়ে জনদুর্ভোগ তৈরি থেকে আন্দোলনকারী শিক্ষার্থীদের বিরত থাকার আহবান জানাতে সংবাদ সম্মেলনের ডাক দিয়েছে ছাত্রলীগ। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। 

রাতে সংগঠনের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, শিক্ষাপ্রতিষ্ঠানের একাডেমিক পরিবেশ অব্যাহত রাখা, জনদুর্ভোগ তৈরি না করে ক্লাস-পরীক্ষায় ফিরে আসা এবং কোটা ইস্যুর যৌক্তিক, অন্তর্ভুক্তিমূলক ও ইতিবাচক সমাধানের দাবিতে বাংলাদেশ ছাত্রলীগের এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।