শেখ হাসিনা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতৃত্বে নাহিদ-একা

নাহিদ ও একা
নাহিদ ও একা  © ফাইল ছবি

নেত্রকোনার শেখ হাসিনা বিশ্ববিদ্যালয় প্রথমবারের মতো কমিটি গঠন করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। এতে সভাপতি হিসেবে মনোনীত করা হয়েছে বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষার্থী নাহিদ হাসান এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে বাংলা বিভাগের শিক্ষার্থী ফারজানা ফাইজা একাকে।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) রাততে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী ১ বছরের জন্য ছাত্রলীগের শেখ হাসিনা বিশ্ববিদ্যালয় শাখার অনুমোদন দেয়া হলো। 

কমিটিতে সহ-সভাপতি হিসেবে ১০ জনকে মনোনীত করা হয়েছে আরও যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে ৮ জনকে মনোনীত করা হয়েছে। এছাড়াও সাংগঠনিক সম্পাদক হিসেবে ও ৮ জনের নাম ঘোষণা করা হয়েছে। 

নতুন কমিটির সহ-সভাপতি হলেন সাখাওয়াত হোসেন অনিল, জিহাদুল ইসলাম জয়, দিলরুবা বেগম, আজহারুল ইসলাম আজহার, উজ্জ্বল দাস, ইয়াসির আরাফাত, মানিক কর্মকার জয়, ফাহিম আলম অনিক, শরীফ হাসান, সুমন আহমেদ।

যুগ্ম-সাধারণ সম্পাদক মো. নাসিম মাহমুদুল হাসান সাকিব, এনামুল হক বিজয়, আজমির ইসলাম সাবিক উর রহমান, মো. ওয়াসমিত মাহমুদ মো. তানজিত আহম্মেদ অনিক রুবেল কুমার দাস।

সাংগঠনিক সম্পাদক হয়েছেন জান্নাতুল নাইম মীম, মো. শরীফ হোসেন, মো. ইসমাইল হোসেন আজহারুল ইসলাম রিফাত, নাহিদ হাসান আকাশ, দীপ্ত চক্রবর্তী, নিলয় সরকার ও মেহেদী হাসান রাব্বি।


সর্বশেষ সংবাদ