১৪ নভেম্বর ২০২৩, ১৫:২৫

ঢাবির রোকেয়া হল ছাত্রদল কর্মীর বাবাকে তুলে নেওয়ার অভিযোগ

  © সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের রোকেয়া হল ছাত্রদল কর্মী সাবেকুন নাহারের পিতা দারুসসালাম থানা বিএনপির যুগ্ম-আহ্বায়ক হুমায়ুন কবিরকে গতকাল ডিবি পুলিশ পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ করেছে তার মেয়ে। ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল তার সন্ধান ও মুক্তি দাবি করেছে ।  

আজ মঙ্গলবার এক প্রেস বিজ্ঞপ্তিতে ছাত্রদল কর্মী সাবেকুন নাহারের পিতার সন্ধান ও মুক্তি দাবি করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল। সাবেকুন নাহার ঢাকা বিশ্ববিদ্যালয় ২০২০-২১ সেশনের শিক্ষার্থী। 
 
জানতে চাইলে তিনি দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, গতকাল রাত ৮ টার দিকে তার বড় বোনের ফোনে একটা ফোন আসে। সেখানে তার বাবা বলেছে ‘আমাকে গ্রেফতার করা হয়েছে। তোমার মায়ের দিকে খেয়াল রেখো’। তারপর থেকে বিভিন্ন থানায় যোগাযোগ করলেও এখনও পর্যন্ত কোনো খোজঁ পাওয়া যায়নি। আমার বাবাকে দ্রুত ফিরিয়ে দেওয়ার আহবান।  

ঢাবি ছাত্রদলের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল, ঢাকা বিশ্ববিদ্যালয়ের রোকেয়া হল শাখা ছাত্রদল কর্মী সাবেকুন নাহার এর পিতা, দারুসসালাম থানা বিএনপির যুগ্ম-আহ্বায়ক হুমায়ুন কবির কে গতকাল ডিবি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে যায়। দীর্ঘ সময় অতিবাহিত হওয়ার পরেও তার কোন সন্ধান পাওয়া যায়নি।

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সভাপতি খোরশেদ আলম সোহেল ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম সাবেকুন নাহার এর পিতার সন্ধান ও মুক্তি দাবি করেছেন এবং অনতিবিলম্বে ডিবি পুলিশ কর্তৃক তাকে গণমাধ্যমের সামনে উপস্থিত করার আহ্বান জানিয়েছেন।