রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ১০ দিনের মধ্যে কর্মীসভা করবে ছাত্রলীগ 

১০ দিনের মধ্যে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে কর্মিসভা করবে ছাত্রলীগ 
১০ দিনের মধ্যে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে কর্মিসভা করবে ছাত্রলীগ   © ফাইল ছবি

স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে ছাত্রসমাজ ও তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ করতে এবং সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে কর্মীসভা ডেকেছে ছাত্রলীগ। আগামী ১০ দিনের মধ্যে এ সভা আয়োজনের জন্য ১১ জন সমন্বয়ককে দায়িত্ব দিয়ে ছাত্রলীগ ভেরিফাইড ফেসবুক পেজে সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। 

২০২১ সালের  ৩০ অক্টোবর রবীন্দ্র বিশ্ববিদ্যালয়কে ইউনিটভুক্ত করার প্রায় দু’বছর পর কর্মীসভা ডাকল ছাত্রলীগ। রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের কর্মীসভা আয়োজন সফল করতে দায়িত্বপ্রাপ্ত সমন্বয়করা হলেন, সহ-সভাপতি মো. জয়নাল আবেদীন ও মো. ফরহাদ আলী, সাংস্কৃতিক সম্পাদক জান্নাতুল হাওয়া আঁখি, স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক সাফিনাজ হাসান তালুকদার, উপ-প্রচার সম্পাদক রফিকুল ইসলাম সবুজ ও শামসুল আরেফিন সেজান।

আরও রয়েছেন, উপ-সাংস্কৃতিক সম্পাদক শাহরিয়ার কবির অপূর্ব, উপ-আইন বিষয়ক সম্পাদক মো. নোমানুর রশীদ সুদীপ্ত, উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক শাকিল আহমেদ, উপ-ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ইয়ালিদ খান লোদী (সীমান্ত), উপ-ছাত্রী ও নারী উন্নয়ন বিষয়ক সম্পাদক তারামুননেসা প্রভা।

আরো পড়ুন: রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ- অভিযুক্তরাই শীর্ষ দুই পদে এগিয়ে

বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ কর্মী আবু জাফর বলেন, জাতির পিতার অসাম্প্রদায়িক চেতনার যে ধারা রবীন্দ্র বিশ্ববিদ্যালয় গড়ে তুলেছে, ছাত্রলীগের একজন কর্মী হিসেবে সবার মাঝে মুজিব আদর্শকে ছড়িয়ে দিতে চাই। যার সুযোগ এসেছে এই কর্মী সম্মেলনের মাধ্যমে।

তিনি বলেন, আমরা জাতির পিতার মাঝে বাংলাদেশকে খুঁজি। আমাদের এই কঠিন পরিশ্রম ও মননশীল চর্চাকে বাংলাদেশ ছাত্রলীগ পূর্ণতা দেওয়ার যে প্রচেষ্টা অব্যহত রেখেছে তার জন্য সভাপতি ও সাধারণ সম্পাদককে ধন্যবাদ জানাই।


সর্বশেষ সংবাদ