২৫ আগস্ট ২০২৩, ০৮:০৯

একদিনে পদ হারালেন ছাত্রলীগের ২৮ নেতা

ছাত্রলীগ  © ফাইল ছবি

দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুতে ফেসবুকে পোস্ট দেওয়ায় ছাত্রলীগের আরও ২৮ নেতাকর্মীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। তিন জেলার বিভিন্ন ইউনিটের কমিটি থেকে তাদের পদচ্যুত করা হয়। এর আগে আরও দু’শতাধিক নেতাকর্মীকে বহিষ্কার করা হয়েছে। 

জানা গেছে, সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের ২১ নেতাকর্মীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। জেলা শাখার সভাপতি আহসান হাবিব খোকা ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন আহমেদ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বহিষ্কৃতরা হলেন, পৌর ছাত্রলীগের শেখ জাকারিয়া রনি আকন্দ, সায়েম হোসেন রেজা ও আব্দুল্লাহ আল হাসান তপু, সরকারি কলেজের শেখ রিমন, ইয়াছিন আরাফাত রোকনী ও আশরাফুল ইসলাম কুদ্দুস, পলিটেকনিক ইনস্টিটিউটের খায়রুল কবির খান, শাহজাদপুর উপজেলার নাহিদ হাসান, পৌর ছাত্রলীগের বাঁধন ইসলাম এবং রূপবাটি ইউনিয়নের খালিদ হাসান।

এ ছাড়া তাড়াশ উপজেলার আরিফুল ইসলাম, সাব্বির রহমান রুম্মান, মুজাহিদুল ইসলাম মানিক, আসলাম হোসেন, উল্লাপাড়ার পূর্ণিমাগাঁতি ইউনিয়নের এস এম ফয়সাল আহমেদ, আতিকুর রহমান, দুর্গানগরের রনি আহমেদ, সলঙ্গা থানার আলামিন, রাসেল আহসান রাসু, নাইমুল ইসলাম নয়ন এবং নলকার আব্দুর রহমান। 

ঈশ্বরদীতে চার নেতাকর্মীকে বহিষ্কার করেছে ছাত্রলীগ। তারা হলেন– সাহাপুর ইউনিয়নের রুবেল হোসেন, ৮ নম্বর ওয়ার্ডের জয় মালিথা, পৌরসভার মেহেদী হাসান ও মাহমুদুল হাসান শোয়েব। পীরগঞ্জের তিন নেতাকে অব্যাহতি দেওয়া হয়েছে। তারা হলেন– সৈয়দপুর ইউনিয়নের মেহেদী হাসান, সেনগাঁওয়ের ইউসুফ আলী এবং পৌর শাখার জসিমউদ্দিন।