আজ সারাদেশে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের বিক্ষোভ

আজ সারাদেশে বিক্ষোভ করবে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল
আজ সারাদেশে বিক্ষোভ করবে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল  © ফাইল ছবি

যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল আজ বৃহস্পতিবার (৩ আগস্ট) সারাদেশে বিক্ষোভ মিছিল করবে। ‘মিথ্যা মামলায়’ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সাজা দেওয়ার প্রতিবাদে এ কর্মসূচি পালন করা হবে।

যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু বুধবার এ কর্মসূচি ঘোষণা করেন। এ সময় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী, যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রাজিব আহসান, ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল উপস্থিত ছিলেন।

জেলা ও মহানগরে বিক্ষোভ কর্মসূচি সফল করতে নেতাদের প্রতি আহ্বান জানিয়েছেন তারা। বিএনপির চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, দেশের জেলা ও মহানগরে বিক্ষোভ সমাবেশ করবে ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দল। পরদিন শুক্রবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ করবে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি। 

বুধবার বিকেলে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে ৯ বছর ও জোবাইদা রহমানকে তিন বছরের কারাদণ্ড দেন আদালত। রায়ে তারেক রহমানকে ৩ কোটি টাকা অর্থদণ্ড অনাদায়ে তিন মাসের কারাদণ্ড ও জোবাইদা রহমানকে ৪৫ লাখ টাকা অর্থদণ্ড অনাদায়ে এক মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।


সর্বশেষ সংবাদ