কমিটি পূর্ণাঙ্গ করতে পদপ্রত্যাশীদের সিভি চেয়েছে ইবি ছাত্রলীগ

লোগো
লোগো  © সংগৃহীত

২৪ সদস্য বিশিষ্ট আংশিক কমিটির বয়স নয় মাস পেরিয়েছে; দশম মাসের মাথায় এসে কমিটি পূর্ণাঙ্গ করতে ক্যাম্পাসে ছাত্রলীগ রাজনীতির সঙ্গে সম্পৃক্ত পদপ্রত্যাশীদের থেকে জীবনবৃত্তান্ত আহ্বান করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। মঙ্গলবার (২৫ এপ্রিল) রাত ১১টার দিকে শাখা ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নিমিত্তে আগ্রহী পদ-প্রত্যাশীদের আগামী ২ মে (মঙ্গলবার) সকাল ১০টার মধ্যে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে শাখা ছাত্রলীগের সভাপতি/সাধারণ সম্পাদক বরাবর জীবনবৃত্তান্ত জমা দেয়ার জন্য আহ্বান জানানো যাচ্ছে।

আবেদনের সঙ্গে প্রার্থীর সকল শিক্ষা সনদের ফটোকপি, অধ্যয়নরত বিভাগের বিভাগীয় প্রধান কর্তৃক প্রত্যয়নপত্রের কপি, নিজ জেলা/উপজেলা আওয়ামীলীগের সভাপতি/সাধারণ সম্পাদক কর্তৃক প্রত্যয়নপত্রের কপি (মোবাইল নম্বর সহ), নিজ মহানগর/পৌরসভা/ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি/সাধারণ সম্পাদক কর্তৃক প্রত্যয়নপত্রের কপি (মোবাইল নম্বর সহ), ক্রীড়া/সামাজিক/সাংস্কৃতিক বা অন্য কোনো দক্ষতামূলক কর্মকাণ্ডের সনদ/স্বীকৃতির কপি, পাসপোর্ট সাইজের ছবি ৪ কপি জমা দিতে হবে।

আরও পড়ুন: ধান কেটে মাথায় বয়ে নিলেন ইডেন ছাত্রলীগের তানজিলা

এছাড়া সংযুক্তিসহ পৃথক ৪ সেট জীবনবৃত্তান্ত পৃথক ৪টি ‘এ-৪’ সাইজের খামে জমা দিতে হবে।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয় জানান, যোগ্যতা অনুযায়ী ইবি ছাত্রলীগ নেতাকর্মীদের পরিচয় দেওয়ার জন্য সিভি কার্যক্রম আহ্বান করা হয়েছে। এখানে স্বজনপ্রীতির কোন সুযোগ নেই। নিজেদের মেধা ও যোগ্যতা দিয়ে দীর্ঘদিন ধরে যারা দলের জন্য খেটেছে তাদের মধ্য থেকে অধিকতর যাচাই-বাছাই করে কর্মীদের মূল্যায়ন করা হবে। 

হল কমিটির বিষয়ে জানতে চাইলে নাসিম আহমেদ বলেন, আমরা ইতোমধ্যে কেন্দ্রের সাথে কথা বলে আমাদের প্রথম কাজ হচ্ছে বিশ্ববিদ্যালয় কমিটি পূর্ণাঙ্গ করা। এরপর সম্মেলনের মাধ্যমে যতদ্রুত সম্ভব বিভিন্ন ইউনিটের কমিটি করবো।


সর্বশেষ সংবাদ