১৩ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:৩৩

‘প্রথম দেখায়’ দীপা বিশ্বাসের প্রেমে পড়েছিলেন লেখক ভট্টাচার্য

দীপা বিশ্বাস ও লেখক ভট্টাচার্য  © সংগৃহীত

আগামী ২২ ফেব্রুয়ারি বিয়ের পীড়িতে বসতে যাচ্ছেন ছাত্রলীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। কনে ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিকের ছাত্রী দীপা বিশ্বাস। ঠিক আরও এক যুগ আগে একসঙ্গে পথচলা শুরু হয়েছিল লেখক ও দীপার। আর এ বিয়ের মাধ্যমে পূর্ণতা পাচ্ছে তাদের ১২ বছরের সে সম্পর্কের।

গত ৯ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বিকেলে রাজধানীর ইস্কাটনে লেখকের বাসায় দুই পরিবারের সকলের উপস্থিতিতে আশীর্বাদ সম্পন্ন হয়েছে। আশীর্বাদের বিষয়টি নিশ্চিত করেছেন ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক বেনজির হোসেন নিশি। তার ভেরিফায়েড ফেসবুক থেকে লেখক ও দীপার ১২ বছরের জীবনের বেশ কয়েকটি ছবি শেয়ার করে প্রেমের সম্পর্কের বিষয়টি জানিয়েছেন।

বেনজির হোসেন নিশি ফেসবুকে লিখেছেন, প্রথম দর্শনে প্রেম, খানিকটা একতরফা। প্রেমিকাকে ছদ্মনামে ভেবে অবিরাম ছবি আঁকা। ইতিবাচক সাড়ার আশায় মন ঝর্ণার মতো চঞ্চল, কিছুটা দ্বিধান্বিত। সকল ভালোবাসার শুরুটা এমনই। এই পৃথিবীর বুকে এভাবেই বেচে থাকুক সকল ভালোবাসা।

আরও পড়ুন: বিয়ের পীড়িতে লেখক ভট্টাচার্য

তিনি বলেন, হাতে হাত রেখে কথা দেয়া যত সহজ, বন্ধুর পথ অতিক্রম করে ১২ বছর অপেক্ষার পর বিয়ের পিড়িঁতে বসাটা অত সহজ না। ভালবাসা থেকে একে অপরের জীবনসঙ্গী। ভালবাসার পথ চলা শুরু হয়েছিল এক যুগ আগে… ১২টি বসন্ত পেরিয়ে প্রণয় হতে যাচ্ছে একটি সফল জুটির।

কনের পরিচয় জানতে চাইলে বেনজির হোসেন নিশি বলেন, কনের নাম দীপা বিশ্বাস। তিনি ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিক থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করে একটি বেসরকারি কোম্পানিতে কর্মরত আছেন।

বিয়ের দিনক্ষণ জানতে চাইলে বেনজির হোসেন নিশি বলেন, ‘আগামী ২২ ফেব্রুয়ারি রাজধানীর মিরপুরে লেখক ভট্টাচার্যের বিয়ে সম্পন্ন হবে। এর আগে ১৭ ফেব্রুয়ারি হবে গায়ে হলুদ। আগামী ১ মার্চ তাদের বিবাহোত্তর সংবর্ধনা হবে।