অধিবেশন শেষ, প্রধানমন্ত্রীর কাছে যাচ্ছে ছাত্রলীগের পদপ্রত্যাশীদের সিভি

অধিবেশন শেষ, প্রধানমন্ত্রীর কাছে যাচ্ছে ছাত্রলীগের পদপ্রত্যাশীদের সিভি
অধিবেশন শেষ, প্রধানমন্ত্রীর কাছে যাচ্ছে ছাত্রলীগের পদপ্রত্যাশীদের সিভি  © ফাইল ছবি

শেষ হয়েছে বাংলাদেশ ছাত্রলীগের ৩০তম সম্মেলনের দ্বিতীয় অধিবেশন। যদিও সেখানে এখনো হয়নি নতুন কমিটি। এবার আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে পদপ্রত্যাশীদের জীবনবৃত্তান্ত পৌঁছে দেবার দায়িত্ব নির্বাচন কমিশনের। মঙ্গলবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট মিলনায়তনে। 

ছাত্রলীগের ৩০তম সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানান, প্রার্থীদের নাম প্রস্তাব হবে এ অধিবেশনে। সেটি নেত্রীর (আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা) কাছে পাঠানো হবে প্রস্তাবের পক্ষে সমর্থন ও পাস করে। পরে নেত্রী তা যাচাই-বাছাই করে কমিটি ঘোষণা করবেন বলেও জানান তিনি।

আরও পড়ুন: কারিগরি শিক্ষা নিতে হবে, বিসিএস পরীক্ষাও দিতে হবে: ছাত্রলীগকে প্রধানমন্ত্রী

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বক্তব্যের পরই ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য তার বক্তব্যে জানান, আমরা আপনাদের (প্রার্থী) সবার নাম আজ দ্বিতীয় অধিবেশন থেকে প্রধানমন্ত্রীর কাছে পাঠাব। এতে কী আপনারা একমত কিনা-তার এমন প্রশ্নের জবাবে উপস্থিত সবাই তখন তার সাথে একাত্মতা পোষণ করেন।

এসময় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় তার বক্তব্যে জানান, সবার সিভি আমরা এখান থেকে প্রধানমন্ত্রীর কাছে পাঠাব। আমাদের সবচেয়ে বড় অভিভাবক তিনি। প্রধানমন্ত্রী যে সিদ্ধান্ত নেবেন সেটাই চূড়ান্ত হবে বলেও জানান জয়।