নিহত ছাত্রলীগ নেতার পরিবারকে অর্থ সহায়তা করল জামায়াত

নিহত ছাত্রলীগ নেতার পরিবারকে অর্থ সহায়তা করল জামায়াত
  © সংগৃহীত

সড়ক দুর্ঘটনায় নিহত নীলফামারীর সৈয়দপুর উপজেলা ছাত্রলীেগর এক নেতার পরিবারকে অর্থ সহায়তা দিয়েছে জামায়াতে ইসলামী। আজ বুধবার (১৬ সেপ্টেম্বর) সৈয়দপুর শহরের আদানীর মোড় এলাকায় নিহত ওয়ালিউল হাসান জুয়েলের বাড়িতে উপস্থিত হয়ে তাঁর মা সালমা কুলসুমের হাতে ৩০ হাজার টাকা তুলে দেওয়া হয়। কেন্দ্রীয় জামায়াতের পক্ষে ওই টাকা প্রদান করেন নীলফামারী জেলা নায়েবে আমীর ড. মো. খায়রুল আনাম।

এ সময় উপস্থিত ছিলেন জামায়াতের জেলা কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক আব্দুল কাদিম, সৈয়দপুর উপজেলা আমীর হাফেজ আব্দুল মুনতাকিম, সৈয়দপুর শহর আমীর শরফুদ্দিন খান, সেক্রেটারি মাওলানা ওয়াজেদ আলী, উপজেলা সহকারী সেক্রেটারি আলহাজ মাজহারুল ইসলাম, নীলফামারী শহর শিবিরের সভাপতি ময়নুল ইসলাম, সৈয়দপুর পৌর শিবিরের সভাপতি মো. লোকমান।

উপজেলা শাখার আমীর হাফেজ আব্দুল মুনতাকিম বলেন, নিহত জুয়েলের অসহায় বিধবা মা সালমা কুলসুমকে সহযোগিতা করেছি। এটা আমাদের দলের পক্ষ থেকে মানবিক সহায়তা। অসহায় পরিবারকে এ ধরনের সহযোগিতা জামায়াতে ইসলামী বরাবরেই করে থাকে।

সৈয়দপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি মোমেন শাহরিয়া টুটুল বলেন, জুয়েল দীর্ঘদিন থেকে ছাত্রলীগ রাজনীতির সঙ্গে জড়িত। তাঁর পরিবারে মা ছাড়া আর কেউ নেই। দলের পক্ষ থেকে জুয়েলের পরিবারকে সহযোগিতা করা হয়েছে। কিন্তু জামায়াতে ইসলামী কর্তৃক সহায়তার বিষয়টি আমি জানি না।

গত ৫ সেপ্টেম্বর রাত সাড়ে ১২টায় সৈয়দপুর-রংপুর মহাসড়কের তারাগঞ্জ উপজেলার শলেয়াশাহ বাজারের অদূরে ঢাকাগামী নাইট কোচের সঙ্গে দিনাজপুরগামী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ৯ জনসহ মোট ১১ জন নিহত হয়। এর মধ্যে জুয়েল, সাগর ও শাহিনের বাড়ি সৈয়দপুরে। সাগর ঘটনাস্থলে এবং জুয়েল ও শাহিন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। জুয়েল বাংলাদেশ ছাত্রলীগের সৈয়দপুর উপজেলা শাখার দপ্তর সম্পাদক ও কামারপুকুর ইউনিয়নের সাধারণ সম্পাদক ছিলেন।


সর্বশেষ সংবাদ