বঙ্গবন্ধুকন্যার নেতৃত্ব শক্তিশালী করতে কাজ করছে ছাত্রলীগ: জয়

আল নাহিয়ান খান জয়
আল নাহিয়ান খান জয়  © ফাইল ছবি

বাংলাদেশ ছাত্রলীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব শক্তিশালী করতে কাজ করছে বলে জানিয়েছেন সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয়। তিনি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিতার আদর্শ বাস্তবায়নে তৎপর রয়েছেন। তার পরিকল্পনা বাস্তবায়নে সবসময় প্রস্তুত আছে ছাত্রলীগ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে বৃহস্পতিবার (৬ অক্টোবর) বাংলাদেশ ছাত্রলীগ আয়োজিত বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তিবিষয়ক কর্মশালায় তিনি এসব কথা বলেন। বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদ ভবনের অধ্যাপক মোজাফফর আহমেদ চৌধুরী অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি আল নাহিয়ান খান জয়। এছাড়া সংগঠনটির বিজ্ঞানবিষয়ক উপসম্পাদক খন্দকার হাবীব আহসানের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল ও প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিসিএসআইআরের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. আফতাব আলী শেখ।

আরও পড়ুন: হল কমিটি থেকে নেতৃত্ব পাচ্ছে ঢাবি ছাত্রলীগ, আলোচনায় যারা

সভাপতির বক্তব্যে জয় বলেন, ডিজিটাল বাংলাদেশের রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মপরিকল্পনা বাস্তবায়নে বিজ্ঞান ও তথ্য-প্রযুক্তিবিষয়ক এই কর্মশালার আয়োজন করা হয়েছে। বঙ্গবন্ধুকন্যার নেতৃত্ব শক্তিশালী করতে কাজ করছে ছাত্রলীগ।


x

সর্বশেষ সংবাদ