ছাত্রলীগের কীসের এতো লোভ, বললেন সৈয়দ আশরাফের বোন

সৈয়দা জাকিয়া নূর লিপি
সৈয়দ আশরাফুল ইসলামের বোন ও সংসদ সদস্য সৈয়দা জাকিয়া নূর লিপি  © সংগৃহীত

ছাত্রলীগের কর্মকাণ্ড নিয়ে আক্ষেপ প্রকাশ করেছেন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের বোন ও সংসদ সদস্য সৈয়দা জাকিয়া নূর লিপি। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে তিনি ছাত্রলীগ কথা রাখেনি বলে দাবি করেন। বুধবার রাত ১টা ১৪ মিনিটে স্ট্যাটাসটি দেন তিনি।

স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘এই লেখাটি বার বার তাদের কাছে পাঠিয়েছি। আমরা কি এই ছাত্রলীগ চেয়েছিলাম? যারা কথা দিয়ে কথা রাখতে পারে না । কিসের লোভে। এখন জানার সময় হয়েছে।

স্নেহের
ভাই জয় ও লেখক,
শুভেচ্ছা নিও।
শ্রদ্ধেয় বড় আপা জননেত্রী শেখ হাসিনা ও শ্রদ্ধেয় ছোট আপা শেখ রেহেনা আপার আন্তরিকতায় আমি কিশোরগঞ্জ-১ (সদর ও হোসেনপুর) সংসদীয় আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছি। আমার নির্বাচনী এলাকাধীন- কিশোরগঞ্জ সদর ও হোসেনপুর উপজেলা শাখা ছাত্রলীগের নতুন কমিটি আমার কনসার্ন নিয়ে যেন হয়, সে বিষয়ে সতর্ক খেয়াল রেখে প্রয়োজনীয় ব্যবস্থা নিও।
 
 
উল্লেখ্য তোমরা দু'জনে আমাকে কথা দিয়েছিলে সদর ও হোসেনপুরের কমিটি আমার মতো করে দেবে। এছাড়া জেলা ছাত্রলীগের সভাপতি/সাধারণ সম্পাদকও আমাকে অনুরুপ কথা-ই দিয়েছিল।
 
জাতীয় চার নেতার অন্যতম শহীদ সৈয়দ নজরুল ইসলাম এর কন্যা ও প্রয়াত জননেতা সৈয়দ আশরাফুল ইসলামের ছোট বোন হিসেবে আশা করি, এ ব্যাপারে তোমাদের সর্বোচ্চ সহযোগিতা থাকবে।
 
শুভেচ্ছান্তে-
ডা. সৈয়দা জাকিয়া নূর (লিপি)
সংসদ সদস্য
কিশোরগঞ্জ -১ (সদর ও হোসেনপুর)।’

x

সর্বশেষ সংবাদ