ঝিকরগাছা ইউএনওর সঙ্গে পড়শির প্রতিনিধি দলের সাক্ষাৎ

পড়শি
ঝিকরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে সামাজিক সংগঠন পড়শি'র চার-সদস্যের এক প্রতিনিধি দল  © টিডিসি ফটো

যশোর জেলার ঝিকরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহবুবুল হকের সাথে শুক্রবার (১৬ জুলাই) সৌজন্য সাক্ষাৎ করেন সামাজিক সংগঠন পড়শি'র চার-সদস্যের এক প্রতিনিধি দল।

ঢাকা বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থী ফয়সাল হুসাইনের নেতৃত্বে পড়শি'র প্রতিনিধি দলে খুলনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাইফুল্লাহ মুনছুর, সরকারি এম এম কলেজের শিক্ষার্থী মুহব্বত আলী শান্ত ও মনিরুল ইসলাম উপস্থিত ছিলেন।

পড়শি- আমিনী গ্রামের একটি স্বেচ্ছাসেবী ও অরাজনৈতিক সংগঠন। ২০১০ সালে আমিনী গ্রামে কিছু শিক্ষিত যুবকদের উদ্যোগে গড়ে ওঠে সামাজিক ও অরাজনৈতিক সংগঠন ‘পড়শি’। এর লক্ষ্য ও উদ্দেশ্য বিপদে-আপদে গ্রামের মানুষের পাশে দাঁড়ানো। পড়শি'র স্লোগান ‘তুমি আমি দুই ঘর, সুখে দুঃখে পরস্পর’।

এসময় প্রতিনিধি দল ইউএনওর কাছে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত পড়শি'র কার্যক্রম তুলে ধরেন। ইউএনও মাহবুবুল হক আমিনী গ্রামে করোনাভাইরাস প্রতিরোধ ও জনসচেতনতা বৃদ্ধিতে পড়শি'র কর্মকাণ্ডের ভূয়ষী প্রশংসা করেন।

ইউএনও পড়শি'র ভবিষ্যৎ কর্মকান্ড পরিচালনায় গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন। নির্বিঘ্ন কর্ম পরিচালনায় পড়শির যত ধরণের সহযোগিতার প্রয়োজন তা নিশ্চত করা হবে বলে তিনি প্রতিনিধি দলকে আশ্বস্ত করেন।

পড়শি'র সদস্য ও স্কয়ার ট্রয়লেট্রিজের সিনিয়র অফিসার জাহিদ আল ইমরান বলেন, এটি পড়শি'র জন্য অনেক বড় পাওয়া। এমন ইতিবাচক কাজের ধারা 'পড়শি' সর্বদা চলমান রাখবে। ভবিষ্যতে আমিনী গ্রামের পার্শ্ববর্তী গ্রামে পড়শির সেবার পরিধি বৃদ্ধি করা হবে বলে তিনি জানান।

পড়শির যেসকল সদস্য অর্থ, মেধা ও শ্রম দিয়ে সংগঠনকে পরিচালনা করছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন পড়শি'র আরেক সদস্য বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মোহাম্মদ ইলিয়াস হোসেন।


মন্তব্য

সর্বশেষ সংবাদ