সুবিধাবঞ্চিতদের পাশে নর্থ সাউথ ইউনিভার্সিটি সোশ্যাল সার্ভিসেস ক্লাব

নর্থ সাউথ ইউনিভার্সিটি সোশ্যাল সার্ভিসেস ক্লাব সমাজের সুবিধাবঞ্চিতদের পাশে দাঁড়িয়েছে
নর্থ সাউথ ইউনিভার্সিটি সোশ্যাল সার্ভিসেস ক্লাব সমাজের সুবিধাবঞ্চিতদের পাশে দাঁড়িয়েছে  © টিডিসি ফটো

বর্তমান সময়ে সারা বিশ্বে কোভিড-১৯ সবচেয়ে বড় একটি সংকট। এই কঠিন সময়ে সবচেয়ে বেশি যারা সমস্যা জর্জরিত তারা হলেন দরিদ্র শ্রেণির মানুষ। তাদের মলিন  মুখে হাসি নেই; রয়েছে শুধু অনিশ্চয়তার ছাপ।

নর্থ সাউথ ইউনিভার্সিটি সোশ্যাল সার্ভিসেস ক্লাব সুদীর্ঘ ২৪ বছর ধরে ধারাবাহিকভাবে বিভিন্ন সামাজিক কার্যক্রম করে আসছে। বর্তমানে আমাদের দেশে এই সংকটময় সময়ে, নর্থ সাউথ ইউনিভার্সিটি সোশ্যাল সার্ভিসেস ক্লাব সমাজের এই সুবিধাবঞ্চিতদের পাশে দাঁড়াতে আরও একবার এগিয়ে আসছে। নিজেদের সর্বোচ্চটি দিয়ে তাঁদের সহযোগিতা করবার জন্যে ‘প্রত্যাশা’ শিরোনামে ক্যাম্পেইন পালন করেছে। এই ক্লাবটি চেষ্টা করেছে যেন সুবিধাবঞ্চিত মানুষগুলোর ঈদের প্রত্যাশা যেন পূরণ হয়।

‘প্রত্যাশা’ শিরোনামের এই ক্যাম্পেইনটিতে দেশের বিভিন্ন জেলার সুবিধাবঞ্চিত মানুষদের মাঝে প্রয়োজনীয় খাদ্যসামগ্রী এছাড়াও বর্তমান অবস্থা বিবেচনা করে এই মহামারীতে দরিদ্র মানুষ যাতে নিরাপদে থাকতে পারে, তাই প্রয়োজনীয় স্বাস্থ্য সামগ্রী সরবরাহ করা হয়েছে। 

ঈদ উপহার প্রদানের সময় প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে চলা হয়েছে। ঈদ উপহার প্রদানের সময় উপস্থিত ছিলেন নর্থ সাউথ ইউনিভার্সিটি সোশ্যাল সার্ভিসেস ক্লাবের সভাপতি আহমেদ তাহমিদ জামান।

এ আয়োজন নিয়ে তিনি বলেন, এই কঠিন সময়ে সুবিধাবঞ্চিত মানুষদের ঈদকেন্দ্রীক প্রত্যাশা পূরণের জন্যেই এই উদ্যোগ নেওয়া হয়েছে। আমরা চাই সমাজের একটি মানুষও যেন ঈদের আনন্দ থেকে বঞ্চিত না হয়।


সর্বশেষ সংবাদ