ভক্তদের আবদার মেটাতে গিয়ে লেভানডভস্কির ৬৭ লাখ টাকার ঘড়ি চুরি

খেলাধুলা
রবার্ট লেভানডভস্কি  © সংগৃহীত

বার্সেলোনার এই মৌসুমে রবার্ট লেভানডভস্কি যেন এক স্বস্তির নাম। গতকাল বার্সার প্র্যাকটিস গ্রাউন্ডে ঢোকার মুখে ভক্ত-সমর্থকদের ছবি ও অটোগ্রাফের আবদার মেটাতে গিয়ে এক বিব্রতকর অবস্থায় পড়েছেন তিনি। বার্সার অনুশীলনকেন্দ্রের বাইরে ঘড়ি চুরির শিকার হয়েছেন কাতালান ক্লাবটির এ তারকা। ঘড়িটার দাম প্রায় ৭০ হাজার ইউরো (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৬৭ লাখ ৬৩ হাজার টাকা)।

স্প্যানিশ সংবাদমাধ্যম জানিয়েছে, ব্যক্তিগত গাড়ি চালিয়ে বার্সেলোনার সিউটাট এস্পোর্টিভা ট্রেনিং গ্রাউন্ডে যাচ্ছিলেন লেভানডভস্কি। মাঠে ঢোকার মুখে ভক্ত-সমর্থকদের জটলার কারণে থামতে হয় তাকে। তখন বেশ কয়েকজন এগিয়ে আসেন ছবি ও অটোগ্রাফ নেওয়ার জন্য। গাড়ি থামিয়ে কারও অটোগ্রাফ, কারও ছবির আব্দার মেটাচ্ছিলেন তিনি।

সমর্থকদের সঙ্গে গাড়িতে বসে ছবি তোলার সময় কেউ একজন সন্তর্পণে গাড়ির পেছনের দরজা খুলে তাঁর ঘড়িটা নিয়ে যায়। তবে সেটি বুঝতে সময় লাগেনি লেভানডভস্কির। সঙ্গে সঙ্গে অটোগ্রাফ দেওয়া বন্ধ করে সেই দুই চোরকে ধাওয়া করেন তিনি।

কিন্তু পেরে ওঠেননি দুই চোরের সঙ্গে। চোর ঘড়িটা নিয়ে গেলেও হজম করতে পারেনি। পুলিশ ঠিকই তাঁকে শনাক্ত করে গ্রেপ্তার করেছে। ঘড়িটা আশপাশেই পুঁতে রাখা হয়েছিল। পুলিশের সহায়তায় সেই দুই চোরকে ধরে আনা হয় এবং লেভানডভস্কির ঘড়িও বুঝিয়ে দেওয়া হয়। প্রাথমিকভাবে গুঞ্জন ছড়িয়ে পড়ে লেভানডভস্কির মোবাইল চুরি হয়েছে। পরে জানা যায় আসল ঘটনা।

আরও পড়ুন: কাতার বিশ্বকাপে কত টিকেট বিক্রি হলো?

বায়ার্ন মিউনিখ থেকে এই মৌসুমে সাড়ে চার কোটি ইউরোয় বায়ার্ন মিউনিখ থেকে বার্সায় যোগ দিয়েছেন  ৩৩ বছর বয়সী এই স্ট্রাইকার। এখন পর্যন্ত বার্সেলোনার জন্য বলার মতো তেমন বড় কিছু করতে পারেন নি তিনি। লা লিগার মৌসুম কেবল শুরু হয়েছে ভক্তদের আশা দ্রুত এ পোলিশ তারকা দলকে এনে দিবেন সফলতা। 

রোববার লা লিগায় রিয়াল সোসিয়েদাদের মুখোমুখি হবে বার্সা। এর আগে রায়ো ভায়োকানোর বিপক্ষে গোলশূন্য ড্র ম্যাচে লা লিগায় অভিষেক ঘটে লেভার।


x

সর্বশেষ সংবাদ